ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের আস্থা ও ভরসা ইউনিয়ন আওয়ামী মহিলা লীগের সভাপতি শামসুননাহারের ওপরই। এছাড়াও তিনি কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে সভাপতি পদে সফল ভাবে দায়িত্ব পালন করছেন। এর সুবাদে গণমানুষের মন জয় করেছেন নানা কর্মকাণ্ডের মাধ্যমে। তিনি শিক্ষা প্রতিষ্ঠান, কালভার্ট ও কাচাপাকা সড়কসহ এলাকার ব্যাপক উন্নয়ন করে ইউনিয়নবাসীর কাছে আলোচনায় রয়েছেন। তিনিও এলাকাবাসীর প্রত্যাশা পূরণে ইউনিয়নবাসীর সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন। ফলে তার বিশাল কর্মী বাহিনী আগাম নির্বাচনী প্রচারণা চালানোয় আলোড়ন সৃষ্টি করেছেন।

ইউনিয়নের প্রতিটি গ্রাম ও হাটবাজার ঘুরে ঘুরে পথসভা ও মতবিনিময় করছেন এ ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী। তিনি বলছেন, ইউনিয়বাসীর স্বপ্ন পূরণ ও উন্নয়নমূলক কাজ সম্পন্ন করতে চেয়ারম্যান পদে নির্বাচিত হতে চাই। কারণ দেশ এগিয়ে চলছে। সেই সঙ্গে আমি আমার ইউনিয়নকেও সামনের দিকে এগিয়ে নিতে চাই।

পানামী বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মঞ্জুরুল ইসলাম বলেন, শানসুননাহার আপা করোনাকালীন সময়ে নিজে উদ্যোগে ইউনিয়নের দশ সহস্রাধিক হতদরিদ্র মানুষের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করেছেন। এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ড করায় আমরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চাই। এলাকার উন্নয়ন করতে হলে শামসুননাহার আপার কোন বিকল্প নেই।

হরিশংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নবের আলী শেখ বলেন, আমাদের শামসুননাহার বৌমা ছাত্রজীবন থেকে রাজনীতির সাথে জড়িত। এলাকায় যেভাবে উন্নয়ন কর্মকাণ্ড করেছে তা দেখে আমরা বিস্মিত। এযাবতকাল আমাদের এই ইউনিয়নে কোন নির্বাচিত জনপ্রতিনিধিই যথাযথ উন্নয়নমূলক কাজ করে নাই। দীর্ঘদিন ধরে অবহেলিত আমাদের ইউনিয়ন। তাই আমরা এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শামসুননাহারকে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চাই।

(একে/এএস/অক্টোবর ২২, ২০২১)