বিনোদন ডেস্ক : মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে অসংখ্যবার কথা হয়েছিল বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের। তাদের সেই কথোপকথনের অধিকাংশই মাদক প্রসঙ্গে। একবার আরিয়ানকে গাঁজা জোগাড় করে দেওয়ার আশ্বাসও দিয়েছিলেন অনন্যা।

ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে আসা তথ্যের বরাত দিয়ে দেশটির বিভিন্ন সংবাদমাধ্যমে এ খবর জানানো হয়।

তবে অনন্যা পাণ্ডের বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনো প্রমাণ এখনো হাতে পায়নি এনসিবি। বলিউড অভিনেত্রী অনন্যা দাবি করেছেন, আরিয়ানের সঙ্গে নিছক রসিকতার ছলে তিনি ওই সব কথা বলেছিলেন।

জানা গেছে, মাদক মামলায় দ্বিতীয় দফা জেরার জন্য শুক্রবার (২২ অক্টোবর) বেলা ১১টার এনসিবি অনন্যাকে তলব করেছিল। তাদের ডাকে সাড়া দিয়ে দুপুর দুইটার দিকে এনসিবির দফতরে যান অনন্যা।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, গাঁজার জোগান চেয়ে হোয়াটসঅ্যাপে অনন্যাকে অনুরোধ করেছিলেন আরিয়ান। জবাবে অনন্যা বলেছিলেন, ‘আমি ব্যবস্থা করবো।’

শুক্রবার অনন্যাকে জিজ্ঞাসাবাদের সময় এ কথোপকথন দেখিয়ে এনসিবির কর্মকর্তারা অনন্যাকে প্রশ্ন করেন। তবে অনন্যা সেই প্রশ্নের সরাসরি কোনো জবাব দেননি। তিনি বলেছেন, ‘আরিয়ানের সঙ্গে আমি মজা করছিলাম’।

এর আগে অনন্যা-আরিয়ানের হোয়াটসঅ্যাপের কথোপকথন হাতে আসার পরই বৃহস্পতিবার এনসিবি এ বলিউড অভিনেত্রীকে তাদের দফতরে ডেকে পাঠিয়েছিল। টানা দু’ঘণ্টা জেরা করা হয় তাকে। এনসিবি দফতর থেকে বেরিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। এর আগে মুম্বাইয়ে অনন্যার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি।

তবে অনন্যার বিরুদ্ধে মাদক সংগ্রহ বা সরবরাহের কোনো নথি এখনো পায়নি গোয়েন্দারা। এনসিবি জানিয়েছে, অনন্যা কখনো আরিয়ানকে মাদক সরবরাহ করেছিলেন বলে কোনো তথ্য হাতে আসেনি তদন্তকারীদের। অনন্যার মাদক সংগ্রহের প্রমাণও পাওয়া যায়নি।

(ওএস/এসপি/অক্টোবর ২২, ২০২১)