আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ গরু চুরি করে পিক আপ ভ্যানে নিয়ে যাওয়ার সময় শুক্রবার ভোর রাতে আন্তঃজেলা চোর চক্রের ৪ জন সদ্যস্যকে গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হলো বরগুনা জেলার তালতলী উপজেলার বেতীপাড়া গ্রামের কাদের প্যাদার পুত্র তৈয়ব আলী প্যাদা (৫০), একই গ্রামের সৈয়দ ফকিরের পুত্র আমিনুল ফকির (২৩), ব্রাক্ষণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহাবাজপুর গ্রামের শফিকুল ইসলামের পুত্র শুভ মিয়া (৩২) ও গৌরনদী পৌরসভার দিয়াশুর গ্রামের সেলিম সরদারের পুত্র রবিউল হাসান (৩২)। গ্রেফতারকৃত তৈয়ব আলী প্যাদার বিরুদ্ধে ঝালকাঠী, বরগুনা, পটুয়াখালী, মাদারীপুর, নলছিটি থানায় একাধিক ডাকাতি ও চুরির মামলা রয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই সহিদুল ইসলাম শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে উপজেলার কান্ডপাশা গ্রামের শহিদুল হাওলাদারের গরু চুরি করে পিক আপ ভ্যানে যোগে নিয়ে যাবার সময়ে পৌর এলাকার কাসেমাবাদ হাই মাকের্টে কাছ থেকে পিকআপ ভর্তি একটি গরুসহ উল্লোখিত চোরদের আটক করে। এ ঘটনায় গরুর মালিক শহিদুল হাওলাদার বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

(টিবি/এসপি/অক্টোবর ২২, ২০২১)