রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরার কালিগঞ্জের ধলবাড়ীয়া ইউনিয়নের রাজাকারের পুত্র, প্রমাণিত দুর্নীতিবাজ গাজী শওকাত হোসেনের মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন পালিত হয়েছে। রবিবার সকালে ধলবাড়িয়া  ইউনিয়ন আ’লীগ বীর মুক্তিযোদ্ধা ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে মানববন্ধনে সভাপতিত্ব করেন বীর মুক্তিযুদ্ধা নুর ইসলাম।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাপস মন্ডল, ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ আমিনুর রহমান, ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশ্বজিৎ ঘোরামী, ওয়ার্ড আ'লীগের সভাপতি রমজান গাজী, আবু বককার গাইন, বীর মুক্তিযোদ্ধা মন্তাজ আলী শেখ সহ উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আনিছুর গাজী, ইউছুপ কয়াল, সরোজিত সরকার, ইউনিয়ন পুজা উদযাপন পরিষদের সম্পাদক সুদর্শন সরকার, ইউনিয়ন যুবলীগের সম্পাদক মনিরুজ্জামান লিটন যুগ্ম সাধারণ সম্পাদক আফরাফ ও দিপংকর, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মাছুম পারভেজ সাধারণ সম্পাদক হাফিজুর মল্লিক,ইউনিয়ন তাতীলীগের সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, আ’লীগের ধর্মীয় বিষয়ক সম্পাদক আতিয়র রহমান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন বিধবা, স্বামী পরিত্যাক্তা ও বয়স্ক ভাতা ভোগীরা মৃত্যুবরণ করায় তাদের নামে টাকা জালিয়াতির মাধ্যমে তুলে নেওয়া হচ্ছে। অথচ ওই ব্যক্তিরা তিন থেকে পাঁচ বছর আগে মারা গেছেন। তাঁদের নামের বিপরীতে ইউপি চেয়ারম্যান এসব টাকা উত্তোলন করে আসছেন। এছাড়ারও তার দুর্নীতির শেষ নাই। তিনি কখনও আওয়ামীলীগ করেনি। কিন্তু তিনি কিভাবে নৌকা প্রতিকের মনোনয়ন নিয়ে আসে সেটি আমাদের বোধগম্য নয়। তাই আমরা বলতে চাই যদি আগামী ৭২ ঘণ্টার মধ্য রাজাকারপুত্র, প্রমাণিত দুর্নীতিবাজ গাজী শওকাত হোসেনের মনোনয়ন বাতিল না করা হয় তাহলে আমরা ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ, আওয়ামীলীগের সহযোগী সংগঠনের সকল নেতাকমীরা স্ব স্ব পদ থেকে পদত্যাগ করব। প্রয়োজনে আমরা আমরণ গণঅনশন করব।

(আরকে/এএস/অক্টোবর ২৪, ২০২১)