হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর হোসেনকে বিজয়ী করার লক্ষ্যে বিলডোরা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গতকাল রবিবার অপরাহ্নে জমির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে বিলডোরা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। 

সভায় সকলের নিকট ভূলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চান বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর হোসেন।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবীরুল ইসলাম বেগ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, বজলুর রহমান, আব্দুল ওয়াহাব, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক চয়ন সরকার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ শাহ আলম, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট সাজ্জাদুল হক সাজ্জাদ, উপজেলা যুবলীগের আহবায়ক নাজিম উদ্দিন প্রমূখ।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্ধসহ বিলডোরা ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্ধ ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্ধসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জাহাঙ্গীর হোসেনের সমর্থক গোষ্টি সভায় উপস্থিত ছিলেন।

সভায় বক্তাগণ বক্তব্যে বলেন, ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত করা ও ভোটকেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ইউনিয়ন আওয়ামীলীগের আজকের এই বর্ধিত সভা। আসন্ন ১১ নভেম্বর ইউপি নির্বাচনে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জাহাঙ্গীর হোসেনকে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান। এ সময় নৌকা প্রতীককে বিজয়ী করতে উপস্থিত সকলকে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবীরুল ইসলাম বেগ।

(জেসিজি/এসপি/অক্টোবর ২৫, ২০২১)