চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর জামাই বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে ভাঙ্গুড়ায় অটোভ্যান চালক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সাজেদা খাতুন (৫৫) নামে এক সিনিয়র সিটিজেন মারা গেছে। অটোভ্যানের থাকা আরো ৪ যাত্রী আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার দুপুরে উপজেলার শরৎনগর-অষ্টমনিষা সড়কের কলকতি গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাজেদা খাতুন পার্শ্ববর্তী পাবনার ফরিদপুর উপজেলার বিএলবাড়ি ইউনিয়নের দেওভোগ গ্রামের মৃত আবুল হোসেন মল্লিকের স্ত্রী।

পরিবার সূত্রে জানা যায়, গত তিনদিন আগে সাজেদা খাতুন জেলার চাটমোহর উপজেলার নিমাইচড়া এলাকায় জামাই বাড়ি বেড়াতে যান। সেখান থেকে সোমবার বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা বাজারে ৪ যাত্রীর সঙ্গে তিনি একটি অটোভ্যানে ওঠেন। কিন্তু অটোভ্যন অষ্টমনিষা বাজারের অদূরে কলকতি গ্রামে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি খাদে পড়ে যায়। এ সময় স্থানীয় বাসিন্দারা আহত সবাইকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা সাজেদা খাতুনকে মৃত ঘোষণা করেন।

সাজেদা খাতুনের দেবর আব্দুল হামিদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, গতবছর স্বামীর মৃত্যুর পরে ভাবি সাজেদা খাতুন মেয়েদের বাড়িতেই বেশিরভাগ সময় কাটাতেন। মেয়ের বাড়ি থেকে ফেরার পথে তিনি সড়ক দুর্ঘটনায় নিহত হন।

(এস/এসপি/অক্টোবর ২৫, ২০২১)