এ কে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ীর পাংশায় “আমাদের যশাই”  সংগঠনের এ্যাডমিন প্যানেলের উদ্যোগে বিনামূল্যে দিনব্যাপী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ১ টায় উপজেলার যশাই ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. কামাল আল মামুনের সভাপতিত্বে এ গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এ গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ হাসনাত আল মতিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান প্রমুখ।

সংগঠনের প্রধান সমন্বয়ক ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কামাল আল মামুন বলেন, “আমাদের যশাই” একটি সেচ্ছাসেবী সংগঠন। ইতিপূর্বে করোনাকালীন সময়ে এই সংগঠনের অনলাইন প্লাটফর্ম এর মাধ্যমে হতদরিদ্র মানুষের বিভিন্ন সাহায্য সহযোগিতা দেওয়া হয়েছে। বিনামূল্যে ব্লাড গ্রুপিং করার জন্য ইউনিয়ন জুড়ে প্রচার মাইকিং করা হয়েছে। দিনব্যাপী এই ক্যাম্পেইনে পাঁচ শতাধিক মানুষের ব্লাড গ্রুপিং করা হয়েছে। এই মহতী উদ্যোগে “আমাদের যশাই” এ্যাডমিন প্যানেলদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

(একেএ/এএস/অক্টোবর ২৫, ২০২১)