মানিকগঞ্জ প্রতিনিধি : শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়— বলেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক। শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলা গড়পাড়া শুভ্র সেন্টারে একটি অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশের উন্নয়ন কীভাবে হচ্ছে আপনারা সেটি স্বচক্ষে দেখছেন। দেশের উন্নয়ন অব্যাহত হওয়ার পাশাপাশি, শান্তি শৃঙ্খলাও ভালো রয়েছে। দেশ নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে। দুর্গাপূজায় বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশের সুনাম ক্ষুণ্ণ করেছে ষড়যন্ত্রকারীরা।

জাহিদ মালেক বলেন, যারা স্বাধীনতায় বিশ্বাস করে না তারাই ধর্মের নামে দেশে অপরাজনীতি করছে। দেশের মানুষকে সঙ্গে নিয়ে ওই অপশক্তির বিরুদ্ধে আমাদের আরও দৃঢ়ভাবে দাঁড়াতে হবে।

মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা ১০ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র বিতরণ করা হয়।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দিন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সহ-সভাপতি আব্দুল মজিদ, পৌর মেয়র রমজান আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, ও সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

দলীয় মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন- গড়পাড়া ইউনিয়নে আফসার উদ্দিন সরকার, জাগির ইউনিয়নে মো. জাকির হোসেন, কৃষ্ণপুর ইউনিয়নে বিপ্লব হোসেন সেলিম, নবগ্রাম ইউনিয়নে গাজী হাসান আল মেহেদী, ভাড়ারিয়া ইউনিয়নে আব্দুল জলিল, হাটিপাড়া ইউনিয়নে গোলাম মনির হোসেন, পুটাইল ইউনিয়নে মহিদুর রহমান, দিঘী ইউনিয়নে আব্দুল মতিন মোল্লা, আটিগ্রাম ইউনিয়নে মো. নূর এ আলম সরকার ও বেতিলা ইউনিয়নে মিতরা।

(ওএস/এএস/অক্টোবর ২৯, ২০২১)