রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : সাতক্ষীরার সদর উপজেলার লাবসা ইউনিয়নে স্বামী পরিত্যক্তা পঞ্চাশার্দ্ধো এক গৃহবধূকে ধর্ষণের পর ছুরি দিয়ে জখম করেছে এক দুর্বৃত্ত বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার ভোর রাতে লাবসা ইউনিয়নের মাগুরা এ ঘটনাটি ঘটে। আহত অবস্থায় নির্যাতিতা গৃহবধূ বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন স্বামী পরিত্যক্তা ওই গৃহবধূ জানান, কেউ না থাকার সুযোগে বৃহস্পতিবার ভোর রাতে তিন জনের একদল দূর্বৃত্ত তার বাড়িতে প্রবেশ করে। এ সময় তার ঘরে ঢুকে গলায় ছুরি ও মুখে উপর কম্বল চেপে ধরে এবং পিঠমোড়া দিয়ে হাত বেধে এক দূর্বৃত্ত তাকে জোর পূর্বক ধর্ষন করে। অপর দুই জন এ সময় বাহিরে পাহারা দিতে থাকে। এ সময় তিনি ধস্তা ধস্তির চেষ্টা করলে তার দুই হাতে ও গলায় ছুরি দিয়ে আঘাত করে ওই দূর্বৃত্ত। তিনি এ সময় তার সাথে এ ধরনের অমানবিক কাজের জন্য জড়িতদের শাস্তির দাবী জানান।

সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শেখ ফয়সাল আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে সদর হাসপাতালের গাইনী বিভাগে ওই গৃহবধূ চিকিৎসাধীন রয়েছেন। তিনি আরো জানান, তাকে চিকিসার দেয়ার পাশাপাশি আমরা মনসিকভাবে সার্পোটও দিচ্ছি। বর্তমানে তিনি অনেকটা সুস্থ্য রয়েছেন।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবুল আক্তার ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এ ঘটনায় থানায় এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে, এ ঘটনায় অভিযোগ দায়েরের প্রস্ততি চলছে বলে তিনি আরো জানান।

(আরকে/এসপি/নভেম্বর ২৫, ২০২১)