ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : আমাকে আপনারা একটিবার সুযোগদিন, শান্তিপ্রিয় একটি উন্নত মডেল ইউনিয়ন পরিষদ উপহার দিবো, সবাই সমানভাবে ফিরে পাবে তার নায্য সম্মান এবং অধিকার, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবলী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সুবর্ণচর উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আমির খসরু মাহমুদ এসব কথা বলেন, গতকাল তার ব্যাক্তিগত কার্যালয় একান্ত সাক্ষাতকারে জনসাধারনের উদ্যোশ্যে এসব মন্তব্য করেন তিনি। 

এরই মধ্যে আমির খসরুর পক্ষে উঠেছে গণজোয়ার, হাট, বাজারে চলছে আলোচনা। সম্প্রতি তিনি চরজুবলী ইউনিয়নের বিভিন্ন, হাট বাজারে সৌজন্য সাক্ষাতকালে বেশ সাড়া দিচ্ছে ভোটারগণ । যুবক এবং নতুন ভোটাররাও তাকে সমর্থন দিয়ে যাচ্ছেন, দিন দিন বাড়ছে জনপ্রিয়তা।

এক সময়ের তুখোড় ছাত্র নেতা বর্তমান সুবর্ণচর উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আমির খসরু মাহমুদ জনগনের ভালো মন্ধে সব সময় পাশে থেকেছেন তাই সাধারন মানুষ খসরুকে চেয়ারম্যান হিসেবে পেতে ব্যপক আগ্রহ দেখা গেছে। করোনা মহামারিতে কৃষকের ধান কেটে দেয়া মানুষের বাড়ীতে খাদ্য সামগ্রী পৌছে দিয়ে নিতি সবার মন জয় করে নেন। চরজুবলী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে পেতে চায় নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের জনসাধারণ।

আমির খসরু মাহমুদ আরো বলেন, আমি সাধারণ খেটে খাওয়া মানুষের সেবা করার লক্ষে বঙ্গকণ্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গ্রাম হবে শহর এই মিশনকে সামনে রেখে, নেয়াখালীর উন্নয়নের রুপকার, দুখি মানুষের অতি আপনজন একরামুল করিম চৌধূরীর উন্নয়নকে এগিয়ে নিতে তারণ্যও অহংকার সাবাব চৌধুরীর নেতৃত্বে আমি মানুষের সেবা এবং মাদক সন্ত্রাস বন্ধ করে ছাত্র এবং যুব সমাজকে সাথে নিয়ে এলাকার সুবিধাবঞ্চিতদের মুখে হাঁসি ফোটাতে চাই। আসন্ন ৫নং চরজুবলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানুষ আমাকে ভোট দিয়ে জয় করবে বলে আমি আশাবাদী ।

মুজিব আদর্শের সৈনিক, পরিচন্ন তরুণ রাজনিতীবিদ আমির খসরু মাহমুদ ২০০৮ সালে সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক নির্বাচিত হন এবং ২০১২ সালে সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হন ২০১৬ সালে উপজেলা ছাত্রলীগের আহবায়ক নির্বাচিত হন সেই থেকে সুবর্ণচর উপজেলা ছাত্রলীগে সুসংগঠিত করতে দির্ঘ ১২ বছর পরিশ্রম করেছেন, তার হাতে গড়া ছাত্রলীগ আজ অধিক শক্তিশালী। দূর্নীতি, মদক মুক্ত করনে তার অবদান ছিলো সবার মুখে মুখে। ২০২০ সালের ডিসেম্বরে সুবর্ণচর উপজেলা যুবলীগের ১নং যুগ্ন আহবায়ক নির্বাচিত হন, দায়িত্ব পেয়ে সুনামের সহিত কাজ করছেন তিনি । বঙ্গকণ্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাততে শক্তিশালী করতে দিনরাত কাজ করছেন তিনি ।

এলাকাবাসী বলেন, খসরু চেয়ারম্যান হলে এলাকার উন্নয়ন হবে। শান্তি , শৃঙ্খলা পিরে আসবে চরজুবরী ইউনিয়নে। করোনা কালে নিজের জীবন বাজী রেখে অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন তিনি। ইউনিয়নের প্রতিটি গ্রামে চলছে খসরুকে নিয়ে আলোচনা, সাধারণ মানুষ বলছেন, বর্তমান সময়ে যুবকরা এগিয়ে এলে সুন্দর সমাজ গঠন করা সম্ভব।

(এস/এসপি/নভেম্বর ২৭, ২০২১)