সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : মুক্তিযুদ্ধ ও নতুন প্রজন্মের দাবী ওঠেছে কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সমাজ সেবক সবুজ মিয়ার পক্ষেই নৌকা চাই। এ দাবীতে তারা বিভিন্ন গ্রামে গ্রামে করছেন গণসংযোগ, পথসভা, উঠোন বৈঠক ও শুভেচ্ছা বিনিময়। তারা বলছেন, সবুজ মিয়া নৌকা প্রতীক পেলে এলাকাভিত্তিক ইজম তৈরি হবে। থাকবেনা কোন দলমতের বিচার। 

মজলিশপুর গ্রামের ঐতিহ্যবাহী পরিবারে জন্ম হয়ে মোঃ সবুজ মিয়া ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করে আসছেন। এর পাশাপাশি রয়েছেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সঙ্গেও। তার কর্মী সমর্থকরা বলেন, আমাদের সাবেক ওয়ার্ডে নৌকা প্রতীক পেলে আমরা সবাই এক হয়ে নির্বাচন করব। যেটি অন্য কোন প্রার্থী নৌকা প্রতীক পেলে এমনটি দেখাতে পারবেন না।

সবুজ মিয়া বলেন, নিরপেক্ষ ভাবে জনমত যাচাই করতে গেলে নৌকা প্রতীক আমাকেই দিতে হবে। আমি বিগত দিনে নৌকা প্রতীক নিয়ে কোন নির্বাচন করিনি। করে যাচ্ছি মানুষের সাথে সেবামূলক কাজ। তাই নৌকা প্রতীক পেলে জয় লাভ করব ইনশাআল্লাহ।

তিনি বলেন, নৌকাই আমার ঠিকানা, নৌকাই আমার ঘর। আমি যদি নৌকা পাই আমার জন্য হবেন না কেউ পর। আর যদি নৌকা প্রতীক নাও পাই তবু সকলকে নিয়েই নৌকার পক্ষে মাঠে কাজ করব।

(এসবি/এসপি/নভেম্বর ২৭, ২০২১)