ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী খন্দকার ফারুকুজ্জামান ফরিদ বেপরোয়া গতিতে গাড়ি চালানোর সময় নারী, শিশুসহ তিন জন আহত হয়েছেন। এলাকাবাসী সূত্রে জানা যায়, হরিশংকরপুর ইউনিয়নের পাইকপাড়া, পৈলানপুর মোড়ে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর সময় এই ঘটনা ঘটে। আহত ভূক্তভোগী আবু সালেহ মোল্লা জানান তাকে পরিকল্পিত ভাবে সামনে থেকে ফরিদ খন্দকার তার মোটরসাইকেলে স্বজোরে ধাক্কা দেন কারণ গ্রামের রাস্তা সম্পূর্ণ ফাঁকা ছিলো।

আবু সালেহ জানান তিনি একজন চেয়ারম্যান প্রার্থী অথচ গাড়িচাপা দেবার পরে সে এক সেকেন্ডের জন্য আমার পাশে দাঁড়ায়নি। আমি ও আমার স্ত্রী শিশু সন্তান আহত অবস্থায় রাস্তায় পড়ে ছিলাম আর ফরিদ আমার মোটরসাইকেলর ওপর দিয়ে গাড়ি চালিয়ে পালিয়ে যায়। আমি আঘাতের কারণে অচেতন হয়ে গেলে আমাকে এলাকাসী উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন আমি এই বিষয়ে সুষ্ঠু বিচার চাই। আবু সালেহ মাগুরা সদর হাসপাতালে ভর্তি আছেন। তার পরিবারের বাকি সদস্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় আছেন।

এই বিষয়ে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন আমি ঘটনাটি শুনছি আহত ব্যক্তির মটর সাইকেল উদ্ধার করে হরিশংকরপুর পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। আর দুর্ঘটনা করা প্রাইভেট কার উদ্ধারের অভিযান চলছে। এই বিষয়ে লিখিত অভিযোগ ফেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

এ বিষয়ে হরিশংকরপু ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী খন্দকার ফারুকুজ্জামান ফরিদের ব্যক্তিগত মোবাইল নাম্বারে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

(একে/এএস/নভেম্বর ৩০, ২০২১)