মো. মনিরুজ্জামান মৃধা মন্নু, মধুখালী (ফরিদপুর) : ৫ম ধাপে অনুষ্ঠিত হবে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ৪টি ইউনিয়নের নির্বাচন। ভোট গ্রহণ হবে ৫ জানুয়ারি। দলীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তঅনুায়ী ৩টি ইউনিয়নের সাবেক চেয়ারম্যানগণ নৌকা প্রতীক পেয়েছেন। এছাড়া ১টি ইউনিয়নে নতুন মুখকে নৌকা প্রতীক প্রদান করা হয়েছে।

জানা যায়, শনিবার বিকালে মাননীয় প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনে অনুষ্ঠিত হয় আওয়ামী লীগের সংসদীয় ও জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি সভা। সভায় সভাপতিত্ব করেন বোর্ডের সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী উপজেলার ৪টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন দেওয়া হয়। বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে মনোনয়ন প্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়।

দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতীক প্রাপ্তরা হলেন- কামারখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ জাহিদুর রহমান বিশ্বাস, বাগাট ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো: মতিয়ার রহমান খান, মধুখালী উপজেলা কৃষকলীগের সভাপতি ও রায়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মোতালেব হোসেন মৃধা, জাহাপুর ইউনিয়নে নতুন মুখ উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ সামছুল ইসলাম বাচ্চু।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যারা নৌকা প্রতীক পেয়েছেন তাদেরকে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করে মানবতার নেত্রীকে উপহার দেব।

(এম/এসপি/ডিসেম্বর ০৬, ২০২১)