অরিত্র কুণ্ডু, ঝিনাইদহ : বৈরি আবহওয়াকে উপেক্ষা করে ঝিনাইদহের সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণার মাঠে নেমে পড়েছেন কালীচরণপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কৃষ্ণপদ দত্ত।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকাল থেকে গভীর রাত পর্যন্ত কালীচরণপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় কয়েক শতাধিক কর্মী সমর্থকদের সাথে নিয়ে ভোটারদের সাথে কুশলাদি বিনিময় ও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।পরে বালিয়াডাঙ্গা বাজার থেকে সহস্রাধিক কর্মী সমর্থক মিলে নৌকার পক্ষে বিভিন্ন এলাকায় মিছিল করেন।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. বিপ্লব হোসেন, ইউনিয়ন কৃষকলীগের সাধরণ সম্পাদক আব্দুল মজিদ, ইউনিয়ন যুবলীগের সাধরণ সম্পাদক আব্দুল মান্ননসহ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীরা।

প্রচরণার সময় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান কৃষ্ণপদ দত্ত বলেন, আমি গতবার নির্বাচিত হয়ে অবহেলিতকালীচরণপুর ইউনিয়নের রাস্তা-ঘাট, মসজিদ- মন্দির, শিক্ষা প্রতিষ্ঠানসহ অনেক উন্নয়নমূলক কাজ করি। তারই ফল স্বরুপ বঙ্গবন্ধু কন্যা আমাকে আবারো নৌকা প্রতীক দিয়েছেন। আশা করি এবারও তৃণমূলের গ্রহণযোগ্যতায় আমি বিপুল ভোটে নির্বাচিত হব।

(একে/এসপি/ডিসেম্বর ০৭, ২০২১)