নূরুল আমিন খোকন, ফেনী : ফেনীর সোনাগাজী উপজেলায় ৬ ডিসেম্বর (সোমবার) মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে নয়টি ইউনিয়নের মধ্যে দুটি ইউনিয়নে দুই জন চেয়ারম্যান ও একটি সাধারণ ওয়ার্ডে একজন মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলেন ৩ নং মঙ্গলকান্দি ইউপিতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল, ৪ নং মতিগঞ্জ ইউপিতে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বর্তমান চেয়ারম্যান রবিউজ্জামান বাবু এবং ২ নং বগাদানা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচিত হয়েছেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইব্রাহীম রুবেল।

সংশ্লিষ্ট সূত্র জানায়, উল্লেখিত প্রার্থীদের প্রতিদ্বন্দ্বি কোন প্রার্থী না থাকায় এই তিনজনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা।

উপজেলা নির্বাচন ও রিটানিং কর্মকর্তা মোঃ মাইনুল হক এর সত্যতা নিশ্চিত করেন বলেন, দুটি ইউপিতে সকল ওয়ার্ডে এবং আরো সাতটি ইউপিতে চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী থাকায় আগামী ২৬ ডিসেম্বর ব্যালটের মাধ্যেমে ভোট গ্রহণের কথা রয়েছে। এছাড়া বগাদানা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত হওয়ায় ওই ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন না হলেও সংরক্ষিত ও চেয়ারম্যান পদে ওই ওয়ার্ডে ভোট গ্রহণ করা হবে।

(এনকে/এসপি/ডিসেম্বর ০৭, ২০২১)