দিলীপ চন্দ, ফরিদপুর : বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল ফরিদপুর জেলা শাখার উদ্যোগে ফরিদপুর জেলা বিএনপি'র সাবেক মৎস্য বিষয়ক সম্পাদক এ্যাডঃ মুহাঃমামুন আর রশিদ মামুন এর সভাপতিত্বে জাতীয়তাবাদী কৃষকদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এবং দেশ ও নেত্রী বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য কামনা ও বিএনপি'র ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী মরহুম চৌধুরী কামাল ইবনে ইউসুফ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত  হয়। আজ শনিবার বিকেলে ফরিদপুর প্রেসক্লাবে এ কর্মসূচির আয়োজন করে সংগঠনটি।

এ সময় উপস্থিত ছিলেন ,জাতীয়তাবাদী কৃষক দলের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ভিপি মনিরুজ্জামান দিপু,জাতীয়তাবাদী কৃষক দলের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কে এম নাজমুল হক, জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোঃ সাইফুল কবির, জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান খান জাতীয়তাবাদী কৃষক দলের সহ- শিক্ষা বিষয়ক সম্পাদক কৃষিবিদ রাজিব হাসান, কৃষকদলের পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল হাসান মিয়া সহ অন্যান্যরা।

আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বক্তারা আন্দোলন ও সবাবেশের মাধ্যমে সৈরাচার সরকারের পতন ঘটিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করার কথা জানায়। এরপর খালেদাজিয়া ও চৌধুরী কামাল ইবনে ইউসুফের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

(ডিসি/এসপি/ডিসেম্বর ১১, ২০২১)