নীলফামারী প্রতিনিধি : নীলফামারী শহরের ট্রাফিক মোড়ে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবার চালান জব্দ করেছে অ্যান্টি টেররিজম ইউনিট। অভিযোনে সহায়তা করেছে নীলফামারী থানা পুলিশ।

শুক্রবার রাত ৯টার দিকে শহরের বড়বাজার ট্রাফিক মোড়ে নীলফামারী সদর থানা-পুলিশের সহায়তায় ইয়াবাসহ প্রাইভেট কার জব্দ করে গাড়ীর চালক ইমরান হোসেনকে (৪২) আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। প্রাইভেট কারেটি সিলেট থেকে আসছিল। প্রাথমিক ভাবে জানা যায়, প্রাইভেট কারের পেছনের দিকে গ্যাসের সিলিন্ডারে ভেতর থেকে লাল ও কালো টেপে মোড়ানো প্রায় এক লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

নীলফামারী থানার ওসি আব্দুর রউপ বলেন, আটক গাড়ী চালক ইমরান হোসেনের কাছে তথ্য সংগ্রহের কাজ চলছে। সে জানিয়েছে, নীলফামারী শহরে তাকে কেউ রিসিভ করবে। নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, ‘এন্টি টেররিজম ইউনিট এই অভিযান পরিচালনা করেছে। ড্রাইভারের কাছ থেকে তথ্য সংগ্রহের কাজ চলছে। নীলফামারী শহরে তাকে কেউ রিসিভ করার কথা ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে আটক গাড়ীর চালক।’ নীলফামারী শহরের বড় বাজার এলাকায় মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ইয়াবার একটি বড় চালান আটক করেছে এন্টি-টেররিজম ইউনিট। এ সময় চালক ইমরান হোসেনকে আটক করা হয়েছে।

শুক্রবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়।

মাইক্রোবাসটি সিলেট থেকে নীলফামারী শহরে আসছিল। তল্লাশিতে এক লাখ ইয়াবা পাওয়ার কথা জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ঢাকা মেট্রো-ঘ- ১৩-০৯৩৩ মাইক্রোবাসটি সিলেট থেকে আসছিল। এ সময় মাইক্রোচালক ইমরান হোসেনকে আটক করা হয়। প্রাথমিকভাবে জানা গেছে, চালানে ১ লাখ পিস ইয়াবা বড়ি রয়েছে।

(ওআরকে/এএস/ডিসেম্বর ২৫, ২০২১)