মোঃ শান্ত (নারায়ণগঞ্জ সদর) : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৭টি ওয়ার্ডে মেয়র,  কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা প্রচার প্রচারনা ও গণসংযোগ করেছে। উৎসবমূখর পরিবেশে জমে উঠেছে সিটি নির্বাচনের আমেজ। সে সাথে প্রার্থীরা সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় সহ নানা প্রতিশ্রুতি দিচ্ছে এবং তাদের সঙ্গে থাকা সমর্থকরা স্লোগানে মুখরিত করছেন নির্বাচনী এলাকা।

বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর সকালে শহর অঞ্চলে ১৮ নম্বর ওয়ার্ডের নিতাইগঞ্জ মোড়, কাচারি গলি, বাপ্পী চত্বর সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ, সাধারণ মানুষের সাথে কুশল বিনিময়সহ হাতি প্রতীকে ভোট চান এড. তৈমূর আলম খন্দকার। তিমি নারায়ণগঞ্জ নগরকে ক্লীন ও গ্রীণ সিটি করার প্রতিশ্রুতি দেন। এসময় তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ করে বলেন, আচারণ বিধি লঙ্ঘন করে সংসদ সদস্যরা নৌকা প্রতীক নিয়ে ভোট চাচ্ছে নিবার্চনী এলাকায়।

এদিকে, দুপুরে সিদ্ধিরগঞ্জের ৯নং ওয়ার্ডের জালকুঁড়ি এলাকায় গণসংযোগের আওয়ামীলীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আমার বিরুদ্ধে কোন সন্ত্রাসী ও চাঁদাবাজির অভিযোগ নেই দীর্ঘদিন সিটি কর্পোরেশনে থেকে উন্নয়নমূলক কাজ করেছি সুতরাং ভোটাররা ভোট দিয়ে জয়যুক্ত করবে। স্বতন্ত্র প্রার্থীর অভিযোগের প্রশ্নের জবাবে আইভী বলেন আচরণবিধি কোন লংঘন করা হচ্ছে মুক্তিযোদ্ধা নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ভোটারদের কাছে যাচ্ছি।

তবে ভোটারা জানান, যে যোগ্য ও উন্নয়নমূলক কাজ করে এবং সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলে মানুষের পাশে থাকে তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবো।

আগামী ১৬ জানুয়ারী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৭টি ওয়ার্ডে ৫ লক্ষ ১৭ হাজার ৩শ ৫৭ জন ভোটার রয়েছে সিটি এলাকায়। এ নির্বাচনে ইভিএমএ ভোট দিবেন ভোটাররা।

(এমএস/এএস/ডিসেম্বর ৩০, ২০২১)