অরিত্র কুণ্ডু, ঝিনাইদহ : ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন উপজেলা হেলথ কেয়ার অপারেশন প্লানের প্রোগ্রাম ম্যানেজার (অর্থ) সহকারি পরিচালক ডা. তাসলিমা আনাম। শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে তিনি স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসেন।

পরিদর্শন শেষে তিনি সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করে সাংবাদিকদের বলেন, আমি মূলত আসছি মেডিকেল ওয়েষ্ট ম্যানেজমেন্টের একটা পিঠ দেখার জন্য। দেশের সকল উপজেলায় আমার আওতায়। এর সবগুলো আমি দেখে থাকি। ডা. তাসলিমা বলেন, এটা প্রত্যন্ত অঞ্চলের একটা স্বাস্থ্য কমপ্লেক্স।

এখানে অনেক ইনোভেশন আছে। স্বাস্থ্য কর্মকর্তার টিমও অনেকভাল। সব কিছু দেখে অনেক ভাল লাগলো। এরপর তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের নির্মাণাধীন নতুন ভবন সহ কমপ্লেক্সের প্রতিটি বিভাগ ঘুরে দেখেন।

এ সময় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুর রশিদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফারুক হোসেন, গাইনি কনস্যালটেন্ট ডা. আয়েশা আক্তার, অর্থপেডিক কনস্যালটেন্ট ডা. শাহ্আলম প্রিন্স, এ্যানেথেসিওলজিষ্ট ডা. রাইসুল ইসলাম জুয়েল, ডা. সুব্রত কুমার বিশ্বাস, ডা. মিঠুন কুমার দে, ডা. ইসরাত জাহান জেরিন সহ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারি।

(একে/এএস/জানুয়ারি ১৬, ২০২২)