ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : আসছে ১০ ফেব্রুয়ারি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ অলি উদ্দিন হাওলাদার সতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করছেন। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে, ভোটারদের মাঝে চায়ের আড্ডায় ব্যাপক গুন্জন। ওই ইউনিয়নের সব শ্রেণীপেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে নানা আলোচনা।

মোঃ অলি উদ্দিন বলেন, এবার ১নং চরজব্বার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি প্রার্থী হওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে।

তিনি বলেন, “পরিবর্তনের অঙ্গীকার নিয়ে মাঠে একাট্টা হচ্ছে এলাকাবাসী, আমি নির্বাচিত হলে চরজব্বার ইউনিয়নকে একটি আধূনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আগামী নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে কাজ করছে এই ইউনিয়নের জনসাধারণ। কিন্তু আমরা সুষ্ঠ ভোট নিয়ে সংকিত, আমরা চাই সুষ্ঠ নির্বাচন, প্রসাশনের সহোগিতা আমরা আশা করি, জনগণের ভোট তাদেও অধিকার, সুষ্ঠ ভোট হলে পরিবর্তন হবে অবহেলিত চরজব্বার ইউনিয়নের । ১৮ জানুয়ারী নির্বাচন কমিশন থেকে মনোনয়ন বৈধ ঘোষনা হবার পর এক সাক্ষাতকারে এসব কথা বলেন তিনি”।

তিনি আরো বলেন, করোনা মহামারীতে অত্র ইউনিয়নের সর্বত্রই কর্মহীন খেটে খাওয়া অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার মাস্ক বিতরণ করেছি, আমি চাই এলাকার সার্বিক উন্নয়ন করতে। আমি জনগনের সেবক হতে চাই, আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে এলাকার যুব সমাজ মাঠে কাজ করছে, ১নং চরজব্বার ইউনিয়নের সাধারণ জনগনের দাবি একটাই “পরিবর্তন”।

তিনি আরও বলেন, আমি ১নং চরজব্বার ইউনিয়নকে একটি সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। আমি মানুষের যে ভালোবাসা ও সমর্থন পেয়েছি তা অভূতপূর্ব। ওই ইউনিয়নের ভোটারেরা তাকে উৎসাহ দিচ্ছেন। বিপুল ভোটে ভোটাররা তাকে বিজয়ী করবেন বলে বিশ্বাস করেন।

নির্বাচিত হলে তিনি ১নং চরজব্বার ইউনিয়নকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে পরিণত করার অঙ্গীকার করেন।

(এস/এসপি/জানুয়ারি ১৯, ২০২২)