আদমদীঘি প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬ তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। বুধবার দুপুরে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ আয়োজনে ছাতিয়ানগ্রাম গাজী পাতলা পীর হাফেজীয়া কওমী মাদ্রাসা ও এতিম খানা প্রাঙ্গনে আলোচনা সভা, দোয়া মাহফিল, দুস্থদের মাঝে খাবারসহ ও এতিম বাচ্চাদের মাঝে কম্বল বিতরন করা হয়। এ উপলক্ষে উপজেলা যুবদলের আহবায়ক মিনহাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও সাবেক ছাত্রদল নেতা মাহাফুজুল হক টিকন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সান্তাহার পৌর বিএনপির নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন, বিএনপির নেতা সরফরাজ হোসেন, আশরাফুল সরকার, সাইফুল ইসলাম, মিজান হোসেন, সান্তাহার পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাহাফুজুর রহমান লিটন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও নব-নির্বাচিত ইউপি সদস্য আনোয়ার হোসেন জীবন, সিহাব চৌধুরী, আবু রায়হান, সাদ্দাম হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আব্দুর রাজ্জাক, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাব্বির আহম্মেদ লিয়ন, উপজেলা ছাত্রদলের সভাপতি মহিবুল হাসান শাকিব, সাধারন সম্পাদক রুহুল হোসেন, ছাত্রদল নেতা আব্দুল খালেক, শাকিল হোসেন, জিহাদ প্রমূখ। আলোচনা শেষে দোয়া মাহফিল, দুস্থদের মাঝে খাবার বিতরন ও এতিম বাচ্চাদের মাঝে ২শত কম্বল বিতরন করা হয়।

(এস/এসপি/জানুয়ারি ১৯, ২০২২)