চাটমোহর প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার নতুনপাড়া গ্রামে জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে বিবাদমান দুই পক্ষের মধ্যে সংঘর্ষের উভয় পক্ষের ৫জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) সকালে গুনাইগাছা ইউনিয়নের নতুনপাড়া গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় রফিজ উদ্দিন নামের একজনকে আটক করেছে পুলিশ ।

আহতরা হলেন, উপজেলার গুনাইগাছা ইউনিয়নের নতুনপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে মেহেদী, আজম আলীর ছেলে মজিবর রহমান, রামচন্দ্রপুর গ্রামের তোরাব আলীর ছেলে বজলুর রহমান, বজলুর রহমানের ছেলে রনি এবং নতুনপাড়া গ্রামের সুলতান হোসেনের ছেলে আজিজুল হক।

জানা গেছে, উপজেলার নতুনপাড়া গ্রামের মজিবর রহমান ও রফিজ উদ্দিনের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে। এরই জের ধরে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে মজিবর তার জমিতে গেলে রফিজ উদ্দিন গং এর সাথে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে সংঘর্ষ ও মারপিটের ঘটনা ঘটে করে। এ সময় লোকজন এগিয়ে এলে রফিজ গং চলে যায়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। আটক করা হয় রফিজ উদ্দিনকে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়। এখন পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(এস/এসপি/জানুয়ারি ২১, ২০২২)