বিনোদন প্রতিবেদক : বিশ্বকাপ ফুটবল, ক্রিকেট বা আমেরিকার নির্বাচনের ক্ষেত্রে অবুঝ প্রাণী দিয়ে ভাগ্য গণনা করতে দেখা গেছে বহুবার। সঠিক গণনাকারী প্রাণীর কদর বেড়ে যায় বহুগুণ।

এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে তুমুল আগ্রহ দেশের মানুষের। সেই আগ্রহের সুযোগ নিয়েই অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় টিয়া পাখির ভাগ্য গণনায় জানালেন কারা হতে যাচ্ছেন শিল্পী সমিতির পরবর্তী কমিটির নেতা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে জয় এই ফলাফল প্রকাশ করলেন।

টিয়া পাখির গণনায় সভাপতি পদে পর পর দুইবারের সভাপতি মিশা সওদাগরকে হারিয়ে জয়ী হয়েছেন ইলিয়াস কাঞ্চন। অন্যদিকে সহ-সভাপতি পদে মিশা-জায়েদ খান প্যানেলের ডিপজল ও রুবেল দুজনেই জয়ী হয়েছেন। টিয়ার ঠোঁটে ওঠেনি কাঞ্চন-নিপুণ প্যানেলের রিয়াজ ও ডি এ তায়েবের নাম। সাধারণ সম্পাদক পদে ভাগ্য গণনায় জয়ী হয়েছেন জায়েদ খান। এ সময় জয় মজা করে বলছিলেন অবুঝ পাখি মনে হয় মেয়ে পাখি তাই নিপুণের নামটি সে তা তুলে জায়েদেরটা তুলেছে। কার্যনির্বাহী ও অন্যান্য পদে টিয়ার গণনায় অনেক শক্তিশালী প্রার্থী পরাজিত হয়েছে।

নিছক মজার জন্যই ভিডিওটি নির্মাণ করা। তবে টিয়ার গণনার আর ভোটারদের রায় কতটা মিলে তা সময়ই বলে দেবে। আর কিছুক্ষণ পর অর্থাৎ শুক্রবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এফডিসিতে ভোটগ্রহণ চলবে।

(এম/এসপি/জানুয়ারি ২৮, ২০২২)