আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : সালিশ বৈঠকে সঞ্জয় সমদ্দার নামের এক যুবককে মারধর করে গলায় জুতার মালা পড়িয়ে এলাকায় ঘুরানোর অপমান সইতে না পেরে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে ওই যুবক।

বৃহস্পতিবার রাতে মূমূর্ষ অবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার পশ্চিম সাতলা গ্রামের।

হাসপাতালে চিকিৎসাধীন ওই গ্রামের কানাই লাল সমদ্দারের ছেলে সঞ্জয় সমদ্দার শুক্রবার জানান, সম্প্রতি বাড়ির পাশের এক বৌদির সাথে মোবাইল ফোনে কথা বলার অপরাধে সাতলা ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদারের নেতৃত্বে এলাকায় সালিশ বৈঠকের আয়োজন করা হয়। সালিশ বৈঠকে তাকে (সঞ্জয়) মারধর করে গলায় জুতার মালা পড়িয়ে এলাকায় ঘুরানো হয়। এ অপমান থেকে রক্ষা পেতে আত্মহত্যার চেষ্টা করি।

সঞ্জয় সমদ্দারের পিতা কানাই লাল সমদ্দার জানান, তুচ্ছ ঘটনায় তার ছেলের গলায় জুতার মালা পরিয়ে দিয়েছে চেয়ারম্যান। এসময় অনেকেই উপস্থিত থাকলেও রক্ষায় কেউ এগিয়ে আসেনি।

অভিযোগ অস্বীকার করে সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন হাওলাদার জানান, জুতার মালা পরিয়ে দেয়ার মত কোন ঘটনা ঘটেনি। একটি পক্ষ তার রাজনৈতিক সুনাম নষ্ট করতে মরিয়া হয়ে উঠছে।

(টিবি/এসপি/জানুয়ারি ২৮, ২০২২)