নড়াইল প্রতিনিধি : বঙ্গবন্ধুর সান্নিধ্য পাওয়া নড়াইল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ–সভাপতি, বর্ষীয়ান রাজনীতিক ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এস এম ফজলুর রহমান জিন্নাহ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের আলাদাতপুর এলাকার নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন বলে জানা গেছে।

মৃত্যুকালে তিনি ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদ আছর গার্ড অব অনার শেষে শহরের আলাদাতপুর পৌর কবরস্থানে তাকে দাফন করা হবে।

জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যখন ১৯৬৯ ও ১৯৭২ সালে নড়াইলে জনসভা করতে এসেছিলেন তখন অ্যাডভোকেট এস এম ফজলুর রহমান জিন্নাহ সঙ্গে ছিলেন। এস এম ফজলুর রহমান জিন্নাহ নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, নড়াইল জেলা যুবলীগের সাবেক সভাপতি, নড়াইল জজ কোর্টের সাবেক পিপি, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও উপদেষ্টা ছিলেন।

বর্ষীয়ান এই নেতার মৃত্যুতে তার পরিবারের প্রতি শোক জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সহ-সভাপতি ও পৌর মেয়র আঞ্জুমান আরা, যুগ্ম-সম্পাদক বাবুল কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ কুন্ডু মিটুল, সাংগঠনিক সম্পাদক ও জেলা বাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলমসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

(ওএস/এএস/ফেব্রুয়ারি ০৭, ২০২২)