মিঠুন গোস্বামী, রাজবাড়ী সদর : রাজবাড়ী সদর থানা এলাকায় পৃথক পৃথক অভিযানে জেলা ডিবি পুলিশ মো. উজ্জল হোসেন শান্ত (২৯) ও মো. জিলাল শেখ (৪০) নামের দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে।

শনিবার (১৯ ফেব্রুয়ারি ) রাতে জেলা ডিবি পুলিশ তাদের ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করেছে।

আটককৃতরা হলেন, সদর থানাধীন ছোট নুরপুর এলাকার মো. মনির হোসেন এর ছেলে মো. উজ্জল হোসেন শান্ত ও সদর থানার জৌকুড়া এলাকার মো. রুস্তম শেখ এর ছেলে মো. জিলাল শেখ।

রাজবাড়ী ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা এলাকায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস, সঙ্গীয় এসআই জাহাঙ্গীর মাতুব্বর, এসআই মোজাম্মেল হক, এএসআই মেহেদী হাসান, এএসআই নজরুল ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ছোট নুরপুর সাকিনস্থ জনৈক মো. মনির হোসেন খাঁ এর বসত বাড়ীর উঠান হইতে মো. উজ্জল হোসেন শান্ত ও জৌকুড়া সাকিনস্থ জনৈক মো. রুস্তম শেখ এর বসত বাড়ীর উঠান হইতে মো. জিলাল শেখকে ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।

এ সময় আসামি মো. উজ্জল হোসেন শান্তর কাছ থেকে ৮০০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৪০ হাজার টাকা। অন্য আসামি মোঃ জিলাল শেখ এর কাছ থেকে ২০০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা।

আসামিদের স্বীকারোক্তিতে জানা যায়, তারা একজন পেশাদার মাদক কারবারি। তিনি দীর্ঘদিন থেকে এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করে আসছে।

আটককৃত মো. উজ্জল হোসেন শান্ত ও মো. জিলাল শেখ এর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।

(এমজি/এএস/ফেব্রুয়ারি ২০, ২০২২)