ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর সিংপাড়া গ্রামে নিজের শ্যালিকাকে (সপ্তম শ্রেণীর ছাত্রী) ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। 

আজ রবিবার ঐ ছাত্রীর পিতা বাদী হয়ে সদর থানায় এ মামলাটি দায়ের করেন। মামলার বিবরণে জানা যায়, ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার সালন্দর সিংপাড়া গ্রামের আব্দুর সবুরের ছেলে মো: সুমন (২৭) এর সাথে দেবীপুর ইউপির দারাজগাঁওয়ে গত ৩ বছর পূর্বে বিয়ে হয়। তার সংসারে ২ বছর বয়সী একটি কন্যা শিশু জন্মগ্রহন করে। গত ১০ ফেব্রুয়ারি মামলার বাদি তার সপ্তম শ্রেণীতে পড়ুয়া ছোট মেয়েকে সঙ্গে নিয়ে জামাইয়ের বাসায় যান। সেখানে ছোট মেয়েকে রেখে বাড়িতে চলে আসেন। ঐ দিনই রাতে স্ত্রী ও কন্যা ঘুমিয়ে গেলে দুলাভাই সুমন মুখে উড়না পেঁচিয়ে জোরপূর্বক ওই ছাত্রীকে ধর্ষন করেন। শ্যালিকা ধর্ষনের বিষয়টি পরিবারের লোকজনকে জানালে অসুস্থ অবস্থায় ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করান। সেখানে তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার সাব ইন্সপেক্টর (নিরস্ত্র) পারভিন বেগম জানান, মামলা গ্রহনের পর-পরই অভিযান চালিয়ে দুলাভাই সুমনকে গ্রেফতার করে রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়।

(এফআর/এসপি/ফেব্রুয়ারি ২০, ২০২২)