নূরুল আমিন খোকন, ফেনী : ফেনীর মহিপালে ১৮ কেজি গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে র‍্যাব-৭ সদস্যরা।

গত মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল ফ্লাইওভার সংলগ্ন দিদার পরিবহন বাস কাউন্টারের সামনে থেকে ১৮ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আবুল বাদশা ওরফে বাদশা (২২), মোঃ ইছাক (২১) ও মোঃ মাহমুদুলকে (২২) আটক করে র‍্যাব-৭

আটক আবুল বাদশা নেত্রকোনা জেলার দূর্গাপুর থানার ফুলপুর এলাকার মোঃ রমজান আলীর ছেলে, মোঃ ইছাক একই এলাকার আবদুল হাই এবং মোঃ মাহমুদুল একই এলাকার রফিকুল ইসলামের ছেলে।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে মাদক বিক্রেতারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল ফ্লাইওভার সংলগ্ন দিদার পরিবহন বাস কাউন্টারের সামনে মাদক ক্রয়-বিক্রয় করছে। খবর পেয়ে র‍্যাব-৭ এর একটি দল সেখানে উপস্থিত হলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তিন ব্যক্তি পালানোর চেষ্টা করে, এ সময় র‍্যাব সদস্যরা ধাওয়া করে আবুল বাদশা ওরফে বাদশা, মোঃ ইছাক ও মোঃ মাহমুদুলকে আটক করে।

আটককৃতদের পিঠে থাকা ব্যাগ তল্লাশি করে ১৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ২ লাখ ৮৮ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা র‍্যাবকে জানায়, তারা দীর্ঘদিন ধরে ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে নেত্রকোনা জেলাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন জায়গার মাদক বিক্রেতা ও মাদক সেবীদের কাছে অধিক মূল্যে মাদক বিক্রয় করে আসছেন।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, উপ পরিচালক, স্কোয়াড্রন লীডার আব্দুল্লাহ আল জাবের ইমরান বলেন, উদ্ধারকৃত মাদক ও আটককৃতদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

(এনকে/এসপি/ফেব্রুয়ারি ২৪, ২০২২)