মাহবুবুর রহমান, ঝালকাঠি : গভীর শোক ও শ্রদ্ধাঞ্জলির মধ্য দিয়ে চিরবিদায় দেয়া হলো ঝালকাঠির সাংবাদিকতার কিংবদন্তী হেমায়েত উদ্দিন হিমুকে।

আজ শনিবার দুপুরে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি কার্যালয়ের সামনে সংগঠনের সাবেক সভাপতি হেমায়েত উদ্দিন হিমুর কফিন আনা হয়।

সেখানে শ্রদ্ধা জানায়, ঝালকাঠি সংবাদপত্র পরিষদ, টেলিভিশন সাংবাদিক সমিতি ও জাতীয় সাংবাদিক সংস্থা।এরপরে ঝালকাঠি প্রেস ক্লাব প্রাঙ্গনে তার কফিন রাখা হয়। সেখানে প্রেসক্লাব সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। জোহর নামাজের পরে ঝালকাঠি ঈদগাহ ময়দানে তার নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। পরে ঝালকাঠি পৌর গোরস্থানে তাকে সমাহিত করা হয়।

এদিকে হেমায়েত উদ্দিন হিমুর মৃত্যুতে দুই দিনের শোক কর্মসূচি ঘোষনা করেছে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি ও জাতীয় সাংবাদিক সংস্থা। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঝালকাঠি ২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু এবং ঝালকাঠি ১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন।

উল্লেখ্য, শুত্রুবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে হেমায়েত উদ্দিন হিমু বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন বাংলাদেশ টেলিভিশনের ঝালকাঠি প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

(এম/এসপি/মার্চ ১২, ২০২২)