নাটোর প্রতিনিধ : নাটোরের গুরুদাসপুরে নব বিবাহিত পূত্রবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে আপন শ্বশুরের বিরুদ্ধে। রবিবার গভীর রাতে উপজেলার শাহাপুর কালিনগর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী মেয়ের মা বাদি হয়ে গুরুদাসপুর থানায় অভিযুক্ত শ্বশুড় শাহীন খন্দকারের নামে মামলা দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহাপুর কালীনগর গ্রামের আকমিলা বেগমের ১৪ বছরের মেয়ে তার বাড়ির ভাড়াটিয়া শাহীন খন্দকারের ছেলে রিফাত খন্দকারের সাথে বাল্যবিয়ে দেন এক সপ্তাহ আগে। অভিযুক্ত ব্যক্তি শাহীন খন্দকার ও তার ছেলে রিফাত খন্দকারের বাড়ি জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার বড়াল এলাকায়। দীর্ঘদিন যাবৎ শাহপুর এলাকার একটি ভাটায় তারা কাজ করতো। ভাটায় কাজ করা অবস্থায় আকলিমার বাসায় ভাড়া থাকতেন। সেখানে বসবাস করা অবস্থায় তার ছেলে রিফাত খন্দকারের সাথে আকলিমার মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দুইজনের বয়স না হলেও আনুমানিক এক সপ্তাহ আগে তাদের বিয়ে হয়। রবিবার (১৩ মার্চ) রাত আনুমানিক ১২টার দিকে রিফাতের বাবা শাহীন খন্দকার তার পূত্রবধুকে জোরপুর্বক তার ঘরে নিয়ে গিয়ে ধর্ষন করে।

ভুক্তভোগী মেয়ের স্বামী ও মা ধর্ষণের ঘটনায় অভিযুক্ত শাহীন খন্দকারকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন জানান, মামলা রুজু হয়েছে। আসামীকে গ্রেফতার করার জোড় তৎপরতা চলছে।

(এডিকে/এসপি/মার্চ ১৫, ২০২২)