এ কে আজাদ, রাজবাড়ী : রাজবাড়ীর পাংশা জর্জ স্কুলের সহকারী শিক্ষক কমল কুমার আচার্য্য (৪৫) কে  প্রকাশ্য দিবালকে মারপিট করে গুরুতর আহত করায় শিক্ষার্থীরা মানববন্ধন শেষে থানায় বিক্ষোভ করেছে। এ সময় শিক্ষার্থীরা মারপিটের সাথে যুক্ত সবাইকে দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলোক শাস্তির দাবি করে।  

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল ১১ টায় পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা বিক্ষোভ ও মানববন্ধন করে।

এ সময় তারা "বিচার চাই-বিচার চাই" স্লোগান দিতে দিতে উপজেলা সড়ক হয়ে উপজেলা পরিষদের সামনে গিয়ে সড়ক অবরোধ করে এবং সেখানে আসামীকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়ে বক্তব্য দেন পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) রাশেদা খাতুন সহ অন্যান্য শিক্ষকেরা ।

পরে বিক্ষোভটি পাংশা শহরের প্রধান সড়ক হয়ে পাংশা মডেল থানা চত্বরে অবস্থান করে। সেখানেও শিক্ষার্থীদের "বিচার চাই-বিচার চাই" স্লোগানে মুখরিত হয়ে উঠে পাংশা মডেল থানা চত্বর।

এ সময় পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান শিক্ষক ও শিক্ষার্থীদের শান্তনা দিয়ে বলেন, শিক্ষককে মারপিটের অভিযোগের সাথে সাথেই মামলা রুজু করা হয়েছে। তবে আসামিরা এলাকায় না থাকায় এখনো গ্রেফতার করা যায়নি। আমাদের একটু সময় দিতে হবে । আসামিকে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে দ্রুত সময়ের মধ্যেই তাকে গ্রেফতার করা হবে।

উল্লেখ্য গত ২৯ মার্চ পাংশা পুরাতন বাজার থেকে পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয়ের কারিগরি বিভাগের সহকারি শিক্ষক (টেকনিক্যাল) কমল কুমার আচার্য্য (৪৫) শিক্ষককে মারপিট করার অভিযোগে উপজেলার লক্ষিপুর গ্রামের বিদু মন্ডলের ছেলে জুয়েল মন্ডল নামের এক যুবকের বিরুদ্ধে পাংশা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তার স্ত্রী। অভিযোগের ভিত্তিতে মামলা হয়। আহত স্কুল শিক্ষক পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

(একে/এসপি/মার্চ ৩১, ২০২২)