দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুর সদর উপজেলা বায়তুলামান উত্তর সাদিপুর গ্রাম (শিশু পরিবার সংলগ্ন)এলাকায় সুমন হোসেন ঝিন্টু শেকের বাড়িতে আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ভাঙ্গচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গত (৬ এপ্রিল )বুধবার আনুমানিক দুইটার সময় আম গাছের ডাল কাটা নিয়ে আপন দুই ভাইয়ের মধ্যে বিবাদ সৃষ্টি হয়, সেই সূত্রে বড় ভাই নুরুজ্জামান ২৫নং ওয়ার্ড কাউন্সির আদনান হোসেন তনুর কাছে বিষয়টি জানালে, কাউন্সিলারসহ তার লোকজন নিয়ে ঝিন্টুর বাড়ি ভাঙ্গচুর ও লুট করে বলে জানায়। এই সময় ঝিন্টুর বউ শিরিন সুলতানা পরিস্থিতি ভয়াভয় দেখে শিশু বাচ্ছা কে পালিয়ে যায়।

তারা আরো বলেন, ঘরের মধ্যে আলমারীর ভিতর নগদ ৭৫ হাজার টাকা, এবং আমার বাবার বাড়ি থেকে দেয়া স্বামীর দেয়া তিন ভরি স্বর্ণের অলংকার,ল্যাপটপ লুট সহ ঘরের ভিতরে বাইরে থাকা সব কিছু ভেঙ্গে চুরে চুরমার করে দিয়ে যায়।

সুমন হোসেন ঝিন্টু জানায়, আমি ঘটনার সময় বাড়িতে ছিলাম না, যদি থাকতাম তাহলে ওরা আমাকে বাচঁতে দিতো না। আমি একজন সেচ্ছাসেবকলীগ দলের নেতা, আমাদের ওয়ার্ড কাউন্সিলার বিএনপির নেতা, বিগত দিনে ওয়াড কাউন্সিলা নিবার্চনের সময় আমি তার নির্বাচন না করায়, আজ আমার এই পরিনতি। তার কারন আমরা দুই ভাই সামান্যা বিষয় নিয়ে বিবাদ হয় হাতাহাতি হয় সত্যে কথা, কিন্ত কাউন্সিলের কাছে বিচারের জন্য যে কেউ যেতে পারে। তিনি লোকজন নিয়ে আমার বাড়িতে হামলা করে আমাকে সহ আমার বউ বাচ্ছা কে মেরে ফেলের হুমকি দেয়।

এই বিষয়ে কোতায়ালী থানায় মামালার প্রস্থতি চলছে বলে জানা যায়।

(ডিসি/এসপি/এপ্রিল ০৭, ২০২২)