মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : জাতীয় যুব সংহতি নোয়াখালী জেলার পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। জাতীয় যুব সংহতির আহবায়ক এইচএম শাহরিয়ার আসিফ ও সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীনের সুপারিশে খন্দকার নজরুল ইসলাম সোহেলকে আহবায়ক ও আনোয়ার হোসেন মনুকে সদস্য সচিব মনোনীত করে ৩১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি অনুমোদন করেছেন।

কমিটিতে অপর দুই যুগ্ম আহবায়ক পদে মো. রিয়াজ উদ্দিন লিটন, মো. ইসমাইল হোসেন সোহাগ ও সদস্যরা হলেন, মো. তাজুল ইসলাম, মাহবুবুল হক টিপু, মো. ইমাম হাসান, মো. আবুল খায়ের, মো. আবু সায়েম, মো. লোকমান হোসেন গাজী, মোঃ সালাহ্ উদ্দিন (মাস্টার), আবু জাফর মো. নাসিম, মো. নূর উদ্দিন রুবেল, নিজাম উদ্দিন ফরাজি, শাহীন মাহমুদ স্বপন হাদী, দেলোয়ার হোসেন, মো. লোকমান হোসেন, মো. আব্দুল কাইয়ুম সোহাগ, মো. জাহিদুল হক জাহিদ, মো. শামিম হোসেন, মো. আজিজুল হক বাচ্চু, মো. সাইফুল করিম হেলাল, মো. মহিবুল হক নাহিদ, মো. রহমত উল্লাহ্ লিটন, মো. মোতাহের হোসেন কিরণ, মো. মোশারফ হোসেন, মো. শাহীন, মুহাম্মদ সাইফ ইকবাল, মো. মঞ্জুরুল ইসলাম মো. শাহ্ আলম, মো. মহিন উদ্দিন।

উল্লেখ্য, ১১ মার্চ ২০২২ জাতীয় যুব সংহতি নোয়াখালী জেলা শাখার একটি প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন। উক্ত সভায় কেন্দ্র্রেীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে পূর্বে মনোনীত আহবায়ক ও সদস্য সচিব সহ ৩১ (একত্রিশ) সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তরে পেরণ করা হয়।

(এস/এসপি/এপ্রিল ০৮, ২০২২)