টাঙ্গাইল প্রতিনিধি :সাদাকালো ৬৪ এর উদ্যোগে সারা বাংলায় দাবা কর্মসুচির আওতায় টাঙ্গাইলে প্রথমবারের মতো শুক্রবার দিনব্যাপী র‌্যাপিড দাবা টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ক্রীড়া প্রতিভা অন্বেষণ কর্মসুচি ২০১৩-১৪ (দাবা) এর সহযোগিতায় পরিচালিত এই টুর্ণামেন্টে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সাথে টাঙ্গাইল জেলার বিভিন্ন স্কুলের ৫১ জন শিক্ষার্থী অংশ গ্রহন করে।

সাদাকালো ৬৪ এর সম্পাদক শামীম আকন্দ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ হাসান ফিরোজ, এ্যাসোসিয়েশন অব চেস্ প্লেয়ারস অফ বাংলাদেশ এর সহসভাপতি মোঃ আসাদ্জ্জুামান আসাদ, আর্ন্তজাতিক মাস্টার ও দাবা প্রশিক্ষক আবু সুফিয়ান শাকিল, সহকারী প্রশিক্ষক ফয়জুল আনাম ইমরান, এটিএন বাংলার টাঙ্গাইল প্রতিনিধি মোঃ নাসির উদ্দিন ও সারা বাংলা দাবার সমন্বয়ক মোঃ সাফকাত হোসেন প্রমুখ।
প্রতিযোগিতায় ৬ষ্ট থেকে ৮ম এবং ৯ম থেকে ১০ম শ্রেণী দুইটি গ্রুপে শাহরিয়ার ইসলাম শাওন প্রথম ও আছিফ করিম রাফি দ্বিতীয়, রনি মিয়া তৃতীয়, আকিব আহমেদ আকাশ ৪র্থ এবং অন্য গ্রুপে শাহরিয়ার ফাহিম প্রথম প্রথম, মোঃ সম্রাট দ্বিতীয়, গোলাম রাব্বি তৃতীয় ও মোঃ মাহবুব ৪র্থ মোট ৮জন বিজয়ীকে পুরস্কার ও সদন প্রদান করা হয়।

(এমএন ইউ/ এসসি/সেপ্টেম্বর২৭,২০১৪)