মিলাদ হোসেন অপু, ভৈরব : র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের পৃথক অভিযানে কুখ্যাত ২ মাদক কারবারীকে আটক করা হয়েছে। আজ ১০ এপ্রিল রবিবার মধ্যরাতে অভিযান পরিচালনা করে ভৈরব পৌর শহরের কমলপুর আমলাপাড়া এলাকার মৃত জজ মিয়ার শাহাদাত হোসেন (৩০) ও একই এলাকার মৃত জসিম মিয়ার ছেলে মো. উজ্জল মিয়া ওরফে বাঘা (৪০)কে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৬৬৭ বোতল ফেনসিডিল ও ১৫৩.৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ তথ্যগুলো আজ বেলা ১১টায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের জানান র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

র‌্যাব ক্যাম্প সূত্রে জানা যায়, ভৈরবে সংঘবদ্ধ চক্রের একটি অংশ বর্ডার এলাকা থেকে দীর্ঘদিন যাবত বিপুল পরিমাণ মাদক দ্রব্যের চালান আনা নেয়াসহ বিক্রির সাথে জড়িত রয়েছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে আমলাপাড়া বালুর মাঠ সংলগ্ন পাভেল মিয়ার বাড়ির ৪নং রুমে অভিযান পরিচালনা করে শাহাদাত মিয়াকে আটক করে। তার কাছে ঘরে থাকা ৬৬৭ বোতল ফেনসিডিল, ১০২ কেজি গাঁজা ও মাদক বিক্রির ২৪ হাজার টাকা জব্দ করা হয়। অপরদিকে একই এলাকায় বিদ্যুৎ অফিস মোড়ে আলামিন মিয়ার বিল্ডিং বাড়ির নীচতলায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. উজ্জল মিয়া ওরফে বাঘাকে আটক করে। এ সময় ঘর তল্লাশী করে সাড়ে ৫৩ কেজি গাঁজা জব্দ করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, মাদক ব্যবসায়ী শাহাদাত ও উজ্জল মিয়া দীর্ঘদিন যাবত ফেনসিডিল ও গাঁজা সংগ্রহ করে তাদের বাসায় রেখে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক বিক্রি করে থাকে। তারা এ বিষয়ে স্বীকারোক্তি দিয়েছেন। আটক আসামিদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় মামলা দায়ের করে কিশোরগঞ্জ জেলা হাজতে পাঠানো হয়েছে।

(এমএইচএ/এএস/এপ্রিল ১০, ২০২২)