দিলীপ চন্দ, ফরিদপুর : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেছেন নগরকান্দা পৌর মেয়র নিমাই সরকার। তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আধুনিক বাংলাদেশ গড়ার যুদ্ধে নিজেকে শামিল করে মানুষ ও দেশের জন্য শেষ রক্তবিন্দু দিয়ে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন  ফরিদপুর নগরকান্দা পৌরসভার পৌর মেয়র নিমাই সরকার।

আজ রবিবার দুপুরে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে সাংবাদিকদের সাথে এক অভিমত ব্যক্ত কালে তিনি বলেন এলাকার মানুষ নৌকায় ভোট দিয়ে আমাকে যারা নির্বাচিত করেছেন আমি তাদের কাছে কৃতজ্ঞ। তিনি আরো কৃতজ্ঞতা প্রকাশ করেন আধুনিক বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার সহ সেদিন যারা বেঁচে ওঠার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিল তাদের কাছে তিনি চির কৃতজ্ঞ।

মহান সৃষ্টিকর্তার অশেষ কৃপা ও করুণায় বেঁচে থাকা নগরকান্দা এ পৌর মেয়র বলেন আমৃত্যু দেশ ও মানুষের জন্য কাজ করে যাব। মানুষ ভালোবাসা দিয়ে তাকে মেয়র বানিয়েছে তার প্রতিদান রাখার চেষ্টা করব। তিনি এ ব্যাপারে সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন। এবং নগরকান্দা পৌর সভা কে একটা উন্নত মানের পৌরসভা গঠন করার জন্য সর্বস্তরের সহযোগিতা কামনা করেন। গত বছর এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তার স্ত্রী ও পুত্র হারিয়ে তিনি মৃত্যুর সাথে লড়াই করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ হস্তক্ষেপে ঐ সময় তাকে সামরিক হেলিকাপ্টারে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। দীর্ঘদিন চিকিৎসা শেষে তিনি সুস্থ্য হয়ে শপথ গ্রহণের পর থেকে নগরকান্দার উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

(ডিসি/এসপি/এপ্রিল ১০, ২০২২)