এ কে আজাদ, রাজবাড়ী : বিধবা মহিলার সাথে দীর্ঘদিন পরক্রিয়ার কারনে স্থানীয়রা রাজবাড়ী পাংশা উপজেলাধীন মৌরাট ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বকুল বিশ্বাস কে মারপিট করেছে। বকুল বিশ্বাস ইউনিয়নের বাগদুলি বাজারে ডাক্তারি করে। 

জানা যায়, গত বুধবার রাত এগারোটার দিকে একই ইউনিয়নের চোবাড়িয়া গ্রামের মৃত সাধন বিশ্বাসের বাড়ি যায় বকুল বিশ্বাস। এ দিন ওই বিধবা মহিলার একমাত্র ছেলে সুজল বিশ্বাস তার স্ত্রীকে নিয়ে শশুর বাড়ি থাকার সুবাদে বকুল বিশ্বাস তার ঘরে ঢোকে।

অভিযোগ রয়েছে দীর্ঘদিন যাব এই বিধবা মহিলার সাথে বকুল বিশ্বাসের পরক্রিয়ার সম্পর্ক রয়েছে। স্থানীয়রা এ দিন রাতে বকুল বিশ্বাসকে বিধবা মহিলার বাড়ি যেতে দেখে।পরে ওই মহিলার ঘর থেকে বকুল বিশ্বাস কে এনে কথা-কাটাকাটিতে জড়িয়ে পরলে তাকে মারপিট করে।

এ বিষয়ে মৃত সাধন বিশ্বাসের স্ত্রী বলেন, বুধবার রাত এগারোটার দিকে রাস্তার উপর থেকে বকুল ডাক্তারকে স্থানীয় কামরুল, রাসেল, তুহিন চার লাখ টাকা চাদা দাবি করে। এই টাকা বকুল বিশ্বাস দিতে রাজি না হলে তাকে মারপিট করে।

মৃত সাধন বিশ্বাসের ছেলে সুজল বিশ্বাস বলেন, আমি ওই দিন আমার স্ত্রী সহ শশুর বাড়ি ছিলাম। আমি পরের দিন সকালে বাড়ি আসি তাই এ বিষয়ে কিছু জানি না।

মৌরাট ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কেসমত আলীর বলেন, ডাক্তার বকুল বিশ্বাস কে মারপিট করা হয়েছে এটা সত্য। তবে কি কারনে মারপিট করা হয়েছে তা আমি জানি না।

মৌরাট ইউনিয়ন আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক বকুল বিশ্বাস বলেন, আমাকে কেউ মারপিট করে নাই। আর ওই দিন আমি রাতে চোবাড়িয়া এলাকায় যায় নি।

(একে/এসপি/এপ্রিল ১৫, ২০২২)