নূরুল আমিন খোকন, ফেনী : যুক্তরাজ্যের পূর্ব লন্ডনে ঢাকা বিরিয়ানী নামক বাংলাদেশী রেস্তোরায় খুলনা বিভাগীয় প্রবাসীদের নিয়ে খুলনা ডিভিশন এ্যাসোসিয়েশন ইউকে'র উদ্যোগে ইফতার ও দোয়ার অনুষ্ঠান করা হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) বিকেলে পূর্ব লন্ডনের ঢাকা বিরিয়ানী নামক বাংলাদেশি রেস্তরায় খুলনা বিভাগীয় প্রবাসী বাংলাদেশীদের সংগঠন খুলনা ডিভিশন এ্যাসোসিয়েশন ইউকে'র উদ্যোগে ইফতার ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের প্রধান আহবায়ক ইমাম হোসেন এর সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক আমিনুর রহমানের সঞ্চালনায় মাহে রমজান ও সিয়াম সাধনা শীর্ষক আলোচনা সভায় বক্তব্য প্রাদান করেন ডক্টর মিজানুর রহমান মিজান, ব্যারিস্টার ইমরুল হাসান, কামরুল হাসান তুষার, মুরাদ মাহমুদ, বি এম ওবায়দুল হক (আজমির), ব্যারিস্টার ফয়সাল জামিল সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সিয়াম সাধনার আলোচনায় আলোচকবৃন্দ বলেন, দীর্ঘ একবছর পর পর পবিত্র মাহে রমজান মাস মহান আল্লাহর পক্ষ থেকে মুসলিম জাতির জন্য আত্মশুদ্ধির মাস। ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে প্রত্যেক মুসলমান নিজেকে শুধরে নেয়ার জন্য সর্বোত্তম মাস মাহে রমজান, তাই ইবাদতের মাধ্যমে আল্লাহর দরবারে দুআ কামনা করে আর্তমানবতা সেবায় এগিয়ে আসতে সকলের প্রতি আহ্বান জানান। আলোচনা শেষে মানব জাতির মঙ্গল কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।

(এনকে/এসপি/এপ্রিল ১৮, ২০২২)