আমতলী প্রতিনিধি : আমতলীতে চার স্কুল ছাত্রীকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় দুই স্কুল ছাত্র সিফাত (১৬) ও আল রাব্বিকে (১৫) বখাটে মেহেদী ও জাহিদ হাওলাদার পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত সিফাত ও আল রাব্বি এমন অভিযোগ করেন। আহত স্কুল ছাত্রকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বুধবার সকালে উত্তর রাওঘা গ্রামে। 

জানা গেছে, উপজেলার দক্ষিণ রাওঘা নুর আলামিন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর চার ছাত্রী সাগরিকা, রিপা, মুক্তা ও মারিয়াকে স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই উত্তর রাওঘা গ্রামের বাহাদুর হাওলাদারের ছেলে মেহেদী ও ইব্রাহিম হাওলাদারের ছেলে জাহিদ উত্যক্ত করে আসছে। বুধবার সকালে ওই চার ছাত্রী স্কুল থেকে ফিরে আসার পথে বখাটে মেহেদী ও জাহিদ পথ আটকে তাদের উত্যক্ত করে। ওই সময়ে ওই স্কুলের দশম শ্রেনী ছাত্র সিফাত ও আল রাব্বি এ ঘটনার প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে মেহেদী ও জাহিদ তাদের পিটিয়ে জখম করে। খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নবম শ্রেনীর স্কুল ছাত্রী সাগরিকা, রিপা, মুক্তা ও মারিয়া বলেন, প্রায়ই স্কুলে আসা যাওয়ার পথে বখাটে জাহিদ ও মেহেদী আমাদের কুপ্রস্তাব দেয়। বুধবার স্কুল থেকে বাড়ি আসার পথে পথ আটকে তারা আমাদের উত্যক্ত করছিল। এ সময় সিফাত ও রাব্বি এ ঘটনার প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে তারা সিফাত ও রাব্বিকে মারধর করেছে। আমরা এ ঘটনার বিচার চাই।

আহত সিফাত ও আল রাব্বি বলেন, বখাটে মেহেদী ও জাহিদ চার স্কুল ছাত্রীর পথ আটকে উত্যক্ত করছিল। আমরা এর প্রতিবাদ করলে আমাদের পিটিয়ে জখম করেছে। আমরা এ ঘটনার বিচার চাই।

স্কুলের প্রধান শিক্ষক মোঃ সামসুল আলম বলেন, বখাটে মেহেদী ও জাহিদ প্রায়ই স্কুলে আসা যাওয়ার পথে মেয়েদের উত্যক্ত করে। মেয়েদের উত্যক্তের প্রতিবাদ করায় তারা সিফাত ও আল রাব্বিকে মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

(এন/এসপি/এপ্রিল ২০, ২০২২)