আশজাদ রসুল সিরাজী, গাজীপুর : গাজীপুর মহানগরীর কাশিমপুর থানার জিরানী বাজার মসজিদ মার্কেট এলাকা হতে ২০ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১।

আটককৃতরা বগুড়া জেলার মোঃ শাকিল হোসেনের ছেলে মোঃ শফিক হোসাইন (৪২), ভোলার মোঃ শফিকুল ইসলামের স্ত্রী নাহিদা আক্তার (৩৬) ও একই এলাকার মমিনুল ইসলামের মেয়ে মেঘলা আক্তার (৩২)।

আজ বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে র‌্যাব জানায়, বুধবার দিবাগত রাতে র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গাজীপুর কাশিমপুর থানাধীন জিরানী বাজার মসজিদ মার্কেট এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজাসহ অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপি, গাজীপুর কাশিমপুুর থানাধীন জিরানী বাজার মসজিদ মার্কেট (পলি হোটেল) এর সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

র‌্যাব আরো জানায়, আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজশে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে রাজাধানী ঢাকাসহ গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় সুকৌশলে ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আটককৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

(এস/এসপি/এপ্রিল ২১, ২০২২)