ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের হরিণাকুণ্ডুর সাংবাদিক সুদিপ্ত সালমকে প্রাণনাশের হুমকি দিয়েছেন জোড়াদহ ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য শলোক মোল্লা। সুদিপ্ত সালাম হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক গ্রামের কন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টর হিসাবে কর্মরত আছেন।

জানা যায়, ইউপি সদস্য সলোক মেম্বর প্যানেল চেয়ারম্যান হওয়ার সুবাদে চেয়ারম্যান জাহিদুল ইসলাম বাবু মিয়ার অনুপস্থিতিতে নিজের ইচ্ছামত পরিষদ থেকে সরকারি পাটের বীজ নিয়ে তার ভাই পলোক মোল্লার দোকানে রেখে বিক্রি করছেন এমন সংবাদের প্রেক্ষিতে সাংবাদিক সুদিপ্ত সালাম শনিবার (২৩ এপ্রিল) বিকালে সংবাদ সংগ্রহ করতে যায়। পরে এ বিষয়ে শলোক মোল্লার মন্তব্য জানার তার ব্যক্তিগত মোবাইলে কল করেন সাংবাদিক সুদীপ্ত সালাম। এরপর সন্ধ্যা ৬টা ৩২ মিনিটে মিনিটে শলোক মোল্লা তার ব্যবহৃত ০১৯১৭২৪০৬১৩ মোবাইল নাম্বার থেকে সুদীপ্ত সালামকে ফোন করে অকথ্য ব্যবহার করেন ও এক পর্যায়ে এ বিষয়ে সংবাদ প্রকাশ করা হলে সুদীপ্ত সালামকে গুম ও প্রাণে মেরে ফেলার হুমকি দেন।

এ বিষয়ে জীবনের নিরাপত্তা ও হুমকি-ধামকির জন্য হরিণাকুণ্ডু থানায় অভিযোগ দায়ের করেন সাংবাদিক সুদীপ্ত সালাম।

সাংবাদিক সুদীপ্ত সালাম জানান,আমি সংবাদ সংগ্রহের জন্য ঘটনাস্থলে গেছিলাম। এক পর্যায়ে অভিযুক্তের বক্তব্য নেওয়ার জন্য তাকে ফোন করলে তিনি আমাকে প্রাণনাশের হুমকি দেয়।

এ বিষয়ে হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, সাংবাদিককে হত্যার হুমকির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

(একে/এএস/এপ্রিল ২৪, ২০২২)