কেন্দুয়া প্রতিনিধি : জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের বল্লমের আঘাতে ফিনিসা আক্তার নামে এক স্বামী পরিত্যক্তা নারী খুন হয়েছেন। এ সময় নিহত নারীর ভাই ও ভাইয়ের স্ত্রীও আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার সকালে কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের কাশিপুর গ্রামে। 

ওই গ্রামের ইয়ট মিয়ার স্ত্রী তাসলিমা আক্তারের সাথে বাড়ির পাশে ময়লা-আবর্জনা ফেলানোকে কেন্দ্র প্রতিপক্ষের প্রতিবেশি লোকদের সঙ্গে ঝগড়া বাধে। এক পর্যায়ে প্রতিপক্ষের এরশাদ, একবর আলী ও রেনু মিয়ার লোকজন ফিনিসাকে বল্লম দিয়ে আঘাত করে। স্বজনরা ফিনিসাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ কাজী শাহ নেওয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফিনিসার লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ওই হত্যা ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে ওই গ্রামের সালেক ও রোমানকে গ্রেফতার করে নেত্রকোণা আদালতে পাঠানো হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার জুনাঈদ আফ্রাদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

(এসবি/এসপি/এপ্রিল ২৬, ২০২২)