শাহ্ আলম শাহী, দিনাজপুর : চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্যসেবা কেন্দ্রের সহায়তায় দিনাজপুরে অসহায়-দরিদ্র-দুঃস্থদের মাঝে অসহায় দরিদ্র-দুঃস্থদের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন,“জীববৈচিত্র ও পরিবেশ সংরক্ষণে কাজ করা প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্যসেবা কেন্দ্র দেশব্যাপী অসহায়-দরিদ্র-দুঃস্থদের মাঝে খাদ্য, শীতবস্ত্র বিতরণ, চিকিৎসা প্রদানের পাশাপাশি নানা কর্মসুচি গ্রহণ করে আসছে। সরকারের পাশাপাশি দেশের উন্নয়ন বাস্তবায়ন ও মানবতার সেবায় নিরব ভাবে কাজ করে যাচ্ছে, চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের স্বাস্থ্যসেবা কেন্দ্র। একারণে চ্যানেল আই’য়ের প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্যসেবা কেন্দ্রকে কৃতজ্ঞতা জানাতে হয়। 

দিনাজপুর শহরের শহরের শিক্ষাদপ্তর সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রঙ্গনে বুধবার সকালে আড়াই শতাধিক মানুষের মাঝে চাল, ডাল, ভোজ্যতেল, মেমাইন, চিনি ও গুড়ো দুধ সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয় অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঈদের আগ মুহুর্তে এধরনের খাদ্য সামগ্রী বিতরণে ভূয়সী প্রশংসা করে প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্যসেবা কেন্দ্রের সফলতা কামনা করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

জীববৈচিত্র ও পরিবেশ সংরক্ষণে করা প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্যসেবা কেন্দ্র বছর জুড়েই দেশব্যাপী অসহায়-দরিদ্র-দুঃস্থদের মাঝে খাদ্য,শীতবস্ত্র বিতরণ,চিকিৎসা প্রদানের পাশাপাশি নানা কর্মসুচি গ্রহণ করে আসছে। এরই ধারাবাহিকতায় দিনাজপুরে অসহায় দরিদ্র-দুঃস্থ ও নিন্ম আয়ের মানুষের মাঝে এ ত্রান বিতরণ কার্যক্রম।

আমার চ্যানেল আই দর্শক ফোরাম,দিনাজপুরের উদ্যোগে অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুজন সরকার,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তূজা আল-মুঈদ.সদর উপজেলা চেয়ারম্যান ইমদাদ সরকার, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন, চ্যানেল আই দর্শক ফোরামের সভাপতি সহিদুর রহমান পাটোয়ারি মোহন, সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী,শহর আওয়ামী লীদের সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, ফোরামের যুগ্ম সম্পাদক মিনারুল ইসলাম মিনার, নির্বাহী সদস্য হাসান চৌধুরী, শিক্ষাদপ্তর সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়য়ের প্রধান শিক্ষক দার্দিনেওয়াজ সুলতানা, শিক্ষাবিদ করির হোসেন, আওযামী যুব লীগের জেলা সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, পৌর সভার কাউন্সিলর আশরাফুল ইসলাম বাবু, যুব নেতা জুয়েল রানা, জুয়েল হোসেন, রানা, সাদেকুল ইসলাম স্বাধীন, আরমান হোসেন, দুলু, মনু মিয়া, আইল্লাহ, দুলাল, রুমা, রীশাদ, স্মৃতিসহ প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। জীববৈচিত্র ও পরিবেশ সংরক্ষণে করা প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্যসেবা কেন্দ্র অসহায় দরিদ্র-দুঃস্থদের মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রশংসা করেন অনুষ্ঠানে আগত জাতীয় সংসদের হুইপ, প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিশিষ্টজনেরা।

প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্য সেবা কেন্দ্রের সহায়তায় অসহায়-দরিদ্র-দুঃস্থদের মাঝে এই খাদ্য বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে আয়োজকরা জানান।

(এস/এসপি/এপ্রিল ২৭, ২০২২)