শাহ্ আলম শাহী, দিনাজপুর : ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদের আগ মূহুর্তে দিনাজপুরের খানসামায় ৭ শতাধিক অসহায় দরিদ্র-দুঃস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ করেছে যৌথভাবে সোসাল এন্ড কালচারাল ডেভেলপমন্ট ফাউন্ডশনে (এসডিএফ)  এবং পল্লী ইসলামী সংস্থা ও মাই ফ্রেস  ওয়াটার টেকনোলজি নামে বেসরকারি প্রতিষ্ঠান।

রোববার ও সোমবার প্রতষ্ঠািনের পক্ষে উপস্থতি ছিলেন পল্লী ইসলামী সংস্থার চেয়ারম্যান রম্যান মোনাজাত চৌধুরী, পল্লী ইসলামী সংস্থা ও মাই ফ্রশে ওয়াটার টকনেোলজি এর ব্যবস্থাপনা পরচািলক মোঃ লিওন চৌধূরী,এসডিএফ এর পরচািলক মোঃ আজমল আলম চৌধুরী ও মোঃ শফকুিল ইসলাম চৌধুরী।

পৃথক দুটি অনুষ্ঠানে খানসামা উপজেলার নির্বাহী কর্মকর্তা রশিদা আকতার,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী লায়ন,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন,দিনাজপুর প্রেসক্লাবের সিনিয়র নহ-সভাপতি শাহ্ আলম শাহী সহ জনপ্রতিনিধি ও বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

প্রতষ্ঠািনরে পক্ষে উপস্থতি ছিলেন, পল্লী ইসলামী সংস্থার চেয়ারম্যান মোনাজাত চৌধুরী, সোসাল এন্ড কালচারাল ডেভেলপমন্ট ফাউন্ডশনে (এসডিএফ) এবং পল্লী ইসলামী সংস্থা ও মাই ফ্রেস ওয়াটার টেকনোলজি নামে বেসরকারি প্রতিষ্ঠান এর পরিচালক মোঃ আজমল আলম চৌধুরী ও মোঃ শফকুিল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে ৭ শতাধিক অসহায় দুঃস্থ পরবািরের মাঝে ঈদ উপহার সামগ্রী লাচ্ছা, সেমাই, চিনি, দুধ, শাড়ী, লুঙ্গী বিতরণ করা হয়।

যৌথভাবে সোসাল এন্ড কালচারাল ডেভলপেমন্টে ফাউন্ডশনে (এসসডএিফি) এবং পল্লী ইসলামী সংস্থা ও মাই সোসাল এন্ড কালচারাল ডেভেলপমেন্ট ফাউন্ডশনে (এসডিএফ) এবং পল্লী ইসলামী সংস্থা ও মাই ফ্রেস ওয়াটার টেকনোলজি নামে বেসরকারি প্রতিষ্ঠানএর সহায়তায় অসহায়-দরিদ্র-দুঃস্থদের মাঝে এই খাদ্য বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে আয়োজকরা জানান।

(এস/এসপি/মে ০২, ২০২২)