মো. মনিরুজ্জামান মৃধা মন্নু, মধুখালী : আজ সোমবার (৯ মে) সকাল সাড়ে ১০টায় ফরিদপুরের মধুখালী রিপোর্টার্স ইউনিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

মধুখালী রেলগেটস্থ্য কামাল ম্যানসের (মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়ের) দ্বিতীয় তলায় রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সংগঠনের সভাপতি মো. মনিরুজ্জামান মৃধাা মন্নুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুহ. মিজানুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখের সাংগাঠনিক সম্পাদক মো. সহিদুল ইসলাম, বাংলাদেশ সমাচার পত্রিকার স্টাফ রিপোর্টার ও রিপোর্টার্স ইউনিটির সদস্য মো. জুয়েল শরীফ, সনি বাংলা টিভির জেলা প্রতিনিধি মো. রাকিবুল হাসান মিঠু, আলোকিত প্রতিদিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. মানিক শিকদার, জি বাংলা টিভির মধুখালী প্রতিনিধি মো. দেলোয়ার হোসেন, দৈনিক ফতেহাবাদ পত্রিকার মধুখালী প্রতিনিধি মো. মিলন মোল্যা সহ প্রমুখ। মাসিক সভায় রিপোর্টার্স ইউনিটির অর্থ সম্পাদক বিপ্রজিৎ বিশ্বাস, সহ দপ্তর সম্পাদ পার্থ রায় সহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

সভাপতির স্বাগত বক্তব্যে মনিরুজ্জামান মন্নু রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন সাংবাদিকতাকে ব্যবসায় পরিনত না করে সমাজের দুর্নীতি, অন্যায়ের বিরুদ্ধে কলম ধরতে হবে। যে সংবাদ দেশের এবং মানুষের কল্যাণ হয় এমন সংবাদ তুলে আনতে হবে পত্রিকায়।

সাধারণ সম্পাদক মুহ. মিজানুর রহমান সরদার বলেন হলুদ সাংবাদিকতা নয় এদরে বিরুদ্ধে রুখে দাড়াতে হবে, যারা অন্যায়, লুটপাটের সাথে জড়িত তাদের বিরুদ্ধে সাংবাদিকদের কলম ধরতে হবে।

মাসিক সভায় মধুখালী রিপোর্টাস ইউনিটির প্রধান উপদেষ্টা ও সদ্য নির্বাচিত ফরিদপুর জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এ্যাড. মানিক মজুমদারকে সংগঠনের পক্ষ থেকে সংর্বধনা দেওয়ার সিদ্ধান্ত নওেয়া হয়।

(এম/এসপি/মে ০৯, ২০২২)