রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরের সরিষাবাড়ীতে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে দুই পল্লীবিদ্যুতের কর্মচারী নিহত হয়েছে।

সোমবার (৯ মে) বিকেলে ময়মনসিংহ থেকে বঙ্গবন্ধু সেতুপূর্ব স্টেশনগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের সঙ্গে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই কর্মচারী হলেন আলী হাসান (৩৫) ও সুলতান মিয়া (৪০)।

নিহত আলী হাসান সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মোনাকোষা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে। তিনি সরিষাবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডিং সুপার ভাইজার।

নিহত সুলতান মিয়া সরিষাবাড়ী উপজেলার ডোয়াউল ইউনিয়নের বিলপাড়া গ্রামের মুজিবুর রহমানের ছেলে। তিনি বিদ্যুৎমিস্ত্রি হিসেবে কাজ করতেন।

সরিষাবাড়ী পল্লীবিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার নূরুল হুদা জানান, মিটার রিডিংয়ের কাজে যাবার পথে সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া এলাকার জামতলা রেলক্রসিং এলাকায় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় মোটর সাইকেলে থাকা আলী হাসান ও তার সাথে থাকা বিদ্যুৎমিস্ত্রি সুলতান মিয়া গুরুতর আহত হন।

আহত দুজনকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ি রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ মজিবুল হক জানান, নিহত দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে জামালপুর জিআরপি থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

(আরআর/এএস/মে ০৯, ২০২২)