ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : সন্ত্রাসীরা লোহার রড ও গাছের ডাল দিয়ে বেধড়ক পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে ভাঙ্গা মহিলা কলেজের ভূগোল বিভাগের প্রভাষক ও ভাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য কৃষ্ণচন্দ্র বর্মণের (৪২)। গুরুতর আহত অবস্থায় তিনি ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ব্যাপারে কৃষ্ণ চন্দ্র বর্মণ বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা করেছেন।

জানা যায়, কৃষ্ণ চন্দ্র বর্মণ ভাঙ্গা পৌর সদরে অবস্থিত ভাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয়ের পুকুরটি লিজ নিয়ে মাছ চাষ করে আসছিলেন। স্থানীয় একটি সন্ত্রাসী গোষ্ঠি তার পুকুর থেকে বিভিন্ন সময় মাছ মেরে নিয়েছে। ইতিপূর্বে তার জাল পুড়িয়ে দিয়েছে। সর্বশেষ গত ২৪ সেপ্টেম্বর বিকালে সন্ত্রাসাী গোষ্ঠি পুকুর থেকে মাছ মেরে নিতে আসলে খবর পেয়ে তিনি পুকুরপাড়ে গিয়ে মাছ মারতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ঐ এলাকার সন্ত্রাসী সোহান, রাসেলসহ আরও কয়েকজন লোহার রড দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে। আহত অবস্থায় ভাঙ্গা পাইলট স্কুলের ছাত্ররা তাকে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করে।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ইমরান হোসেন জানান, কৃষ্ণ চন্দ্রের পায়ের হাড় তিন জায়গায় ভেঙ্গে গিয়েছে। সারা শরীরে আঘাতের চিহ্ন।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল ইসলাম বলেন, এব্যাপারে থানায় মামলা হয়েছে। পুলিশ বিষয়টিকে গুরুত্বের সাথে দেখছে।

(এডি/এএস/সেপ্টেম্বর ২৯, ২০১৪)