নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় মন্নাফ নামে কথিত এক চোরকে গ্রেফতার সহ বিচারের দাবিতে মানববন্ধন করা হয়। সোমবার দুপুরে সিংড়া উপজেলার ধুলাউড়ি গ্রামের মানুষ স্থানীয় বাসষ্ট্যান্ড এলাকায় বিক্ষোভ ও মানববন্ধন করে। তারা এলাকার গরু চোর মন্নাফের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং মন্নাফকে গ্রেফতার সহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানায়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, মন্নাফ চোরের সপ্তম স্ত্রী মজিরন বেগম, ইকরাম হোসেন, দুরুল হুদা, রুপচাদ আলী, সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মোস্তফা প্রমূখ। মানববন্ধনে তার দুই ছেলে মেহেদী হাসান ও মির হাসান উপস্থিত ছিলেন। পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি স্মারকলিপি পেশ করে।

উল্লেখ্য,মন্নাফের অপকর্মের প্রতিবাদকারীদের বিরুদ্ধে নারী নির্যাতনসহ অপহরণ মামলা করে হয়রানি করা হচ্ছে। মন্নাফ এসব মামলায় তার একাধিক স্ত্রী ও সন্তানকে ভিকটিম করে আসামীদের কাছে মোটা অংকের টাকা দাবি করে। তার অত্যাচারে অতিষ্ট অনেকেই ওই গ্রাম ছেড়ে চলে গেছে। বিষয়টি নিয়ে উপজেলা আইনশৃংখলা কমিটির সভায় আলোচিত হলে মন্নাফের দায়ের করা আর কোন মামলা থানায় রেকর্ড না করার জন্য ওসিকে বলা হয়।

(এমআর/এএস/সেপ্টেম্বর ২৯, ২০১৪)