শাহ্ আলম শাহী, দিনাজপুর : দিনাজপুরর বিরলে  দু'টি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ট্রাকে পিষ্ট হয়ে এক ইউপি সদস্যসহ  মোটরসাইকেলের ৩ আরাহী নিহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে, রবিবার দিবাগত রাত দেড়টায় বিরল-বোচাগঞ্জ সড়কের মঙ্গলপুর ইউনিয়নর রঘুনাথপুর চেয়ারম্যান মোড় নামক একালায়। নিহতরা হলেন- বোচাগঞ্জ উপজলার ৪নং আটগাঁও ইউনিয়নর ৫নং ওয়ার্ডর ইউপি সদস্য রাকিবুল ইসলাম (৪২), ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজলার বনগাঁ গ্রামর মো. ওসমান গণির ছেলে সাদবিন ওসমান (২২) ও একই উপজলার মিস্ত্রিপাড়া গ্রামর নুহদ আলমের ছেলে নায়াজিম আলম (১৬)।

বিরল থানা পুলিশ জানায়, তারা তিনজন মিলে দু'টি মাটরসাইকেল যোগে রাত আনুমানিক দেড়টায় বিরল থেকে বোচাগঞ্জ যাচ্ছিল। এ সময় ঝড়বৃষ্টি শুরু হয়। ঝড়বৃষ্টি থেকে বাঁচতে দ্রুত গতিতে মাটরসাইকেল চালাছিলো তারা। এ সময় দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তারা মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে যায়। ওই সময় অজ্ঞাত একটি ট্রাক তাদের পিষ্ট করে চলে যায়। এতে তারা তিনজনই ঘটনাস্থলে নিহত হয়।

ঝড় থামার পর স্থানীয়রা তাদের মরদহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসর কর্মীরা এসে মরদেহ উদ্ধার করে দিনাজপুরর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম দুর্ঘটনায় তিনজনর নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

(এসএএস/এএস/মে ১৬, ২০২২)