তুষার কান্তি বিশ্বাস, গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা মিল্টন বাজার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় চিকিৎসক সহ ৯ জন নিহতের ঘটনায় রাজিব পরিবহনের চালক শংকর দাসকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার (১৬ মে) বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাকে গ্রেফতার করে ভাটিয়াপাড়া হাইওয়ে ফাঁড়ির পুলিশ।

শংকর দাসের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার গুদিঘাট গ্রামে।

গ্রেফতারের বিষয়টি কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জেল হক নিশ্চিত করেছেন।

ওই কর্মকর্তা বলেন, গোপন সংবাদে জানতে পারি শংকর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সুস্থ হয়ে দেশ থেকে পালানোর পরিকল্পনা করছে। তারপর খুলনা পুলিশের সহযোগিতায় ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির একটি দল খুলনা মেডিকেল কলেজ থেকে চিকিৎসাধীন অবস্থায় শংকর দাসকে গ্রেফতার করে।

গত শনিবার (১৪ মে) কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে বাস-প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে শংকর দাস পা ভেঙে আহত হন। প্রথমে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় রোববার (১৫ মে) রাত ১০টার দিকে ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারি ট্রাফিক উপ-পরিদর্শক গৌতম কুমার দাস বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় বাস চালককে গ্রেফতার দেখানো হয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, শংকর দাস এখনো পুলিশ হেফাজতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি সুস্থ হলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

(টিকেবি/এসপি/মে ১৭, ২০২২)